দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
ফুলবাড়ীতে ডিএফপি মহাপরিচালকের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত
মোফাচ্ছিলুল মাজেদ সেপ্টেম্বর ২৯, ২০১৭, ১০:৩১ অপরাহ্ণ | পড়া হয়েছে ৮৬২ বার |

ফুলবাড়ী প্রতিনিধি :-

দিনাজপুরের ফুলবাড়ীতে চলচিত্র ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মদ ইসতাক হোসেন এর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধায় দিনাজপুর ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে। অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অথিতির বক্তব্যে চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মদ ইসতাক হোসেন বলেন, সাংবাদিকদের দেশের প্রত্যন্ত অঞ্চলের গণমানুষের কাছে সঠিক তথ্য পৌঁছে দেয়ার গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে। কারণ দেশের হাজার হাজার মানুষ সাংবাদিকদের দিকে তাকিয়ে থাকে। মিডিয়াকর্মীদের মাধ্যমেই মানুষ গুরুত্বপূণ সব  তথ্য পেয়ে থাকে। তথ্য পাওয়ার ক্ষেত্রে সাংবাদিকগণ সরকার ও জনগণের মাঝে সেতুবন্ধন হিসেবে ভুমিকা পালন করেন। তাই সবাইকে সবার কাছাকাছি আসতে হবে। তিনি সাংবাদিকদের বিভিন্ন সমস্যার কথা শুনেন এবং যথা সম্ভব এসব সমস্যা সমাধানের আশ্বাস দেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম মন্ডল, সচিত্র বাংলাদেশের সম্পাদক আবুল কালাম মোহাম্মদ শামসুদ্দিন, ডিএফপি’র পরিদর্শক খোরশেদ আলম, সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন সাপ্তাহিক দেশমা’র সম্পাদক ও ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু, দৈনিক আমাদের সময় প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল আলোছায়া ডট কম এর সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স। এসময় আরো উপস্থিত ছিলেন ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সভাপতি আফজাল হোসেন, সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জল, ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ পারভেজ, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুন-উর রশিদ, সধারন সম্পাদক প্রভাষক আবু শহিদ, দৈনিক আজকালের খবর প্রতিনিধি আব্দুল মতিন, বিজয় টিভি প্রতিনিধি কমল রায় ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি রজব আলী।

উল্লেখ্য দিনাজপুরের মিডিয়াভুক্ত পত্রিকাগুলো পরিদর্শন, প্রিন্টিং এন্ড পাবলিকেশন এ্যাক্ট-১৯৭৩ এর সংশোধন বিষয়ে সাংবাদিক ও মিডিয়াকর্মীদের সাথে মতবিনিময় এবং সচিত্র বাংলাদেশ ও নবারুন পত্রিকার গ্রাহক ও স্থানীয় লেখকদের সাথে মতবিনিময়ের উদ্দেশ্যে চলচিত্র ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মদ ইসতাক হোসেন তিন দিনের সফরে দিনাজপুরে আসেন।

 

এই পাতার আরো খবর -
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪০ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৫ অপরাহ্ণ
এশা রাত ৭:১১ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়