মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে কবি ও লেখকদের যথেষ্ঠ অবদান রয়েছে -হুইপ ইকবালুর রহিম এমপি - দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে কবি ও লেখকদের যথেষ্ঠ অবদান রয়েছে -হুইপ ইকবালুর রহিম এমপি
মোফাচ্ছিলুল মাজেদ নভেম্বর ৩০, ২০২১, ৩:৩৩ অপরাহ্ণ | পড়া হয়েছে ১২৬ বার |

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর প্রেসক্লাবের এম আব্দুর রহিম মিলনায়তনে প্রেসক্লাবের আয়োজনে বিশিষ্ট কবি, সাহিত্যিক ও সাংবাদিক মাহমুদ আখতার বুলু’র জীবন কর্ম নিয়ে কবি ও গবেষক চাষা হাবিব রচিত বইয়ের মোড়ক উম্মোচন করেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।
এ সময় হুইপ বলেন, আমাদের প্রজন্মদের মোবাইলের নেশা থেকে সরিয়ে বই পড়া নেশায় আসক্ত করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে কবি ও লেখকদের যথেষ্ঠ অবদান রয়েছে।


৩০ নভেম্বর দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলারের সঞ্চালনে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্ত ঘোষ, দিনাজপুর সরকারি সিটি কলেজের অধ্যক্ষ মোঃ মোজাম্মেল বিশ্বাস, বীরগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ড. মাসুদুল হক, দিনাজপুর সরকারি কলেজের সহযোগী অধ্যাপক লাল মিয়া, বইয়ের লেখক চাষা হাবিব, কবি ও সাংবাদিক কাশী কুমার ঝন্টু, কবি ও নাট্য কর্মী ওয়াসিম আহমেদ শান্ত প্রমুখ।

এই পাতার আরো খবর -
২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৪৭ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:১৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:০৯ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৫৩ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৭:০০ অপরাহ্ণ
এশা রাত ৮:৩০ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়