ঢাকারবিবার , ১৫ এপ্রিল ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর সরকারী কলেজের নাট্য ও সাংস্কৃতিক ঐক্য জোটে শামা লতিফ সভাপতি ও কে রুদ্র সাহা কে সাধারন সম্পাদক করে কমিটি গঠন

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১৫, ২০১৮ ৯:৪২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর সরকারি কলেজের নাট্য ও সাংস্কৃতিক ঐক্য জোটের এক বছর মেয়াদী কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। শনিবার সরকারি কলেজের মুক্তমঞ্চে নাট্য ও সাংস্কৃতিক ঐক্য জোটের আহবায়ক ও আজীবন সদস্য সনৎ চক্রবর্তী লিটু, জয়নুল আবেদিন, ইতি সরকার, শামীম ইসলাম ও উমর ফারুক বাহাদুর(সাবেক সভাপতি), এবিএম তৌশিকুর রহমান শুভ (সাবেক সধারন সম্পাদক) অনুষ্ঠান পরিচালনা করেন এবং ১৪২৫ বঙ্গাব্দের ১ বছর মেয়াদী নতুন কমিটির নাম প্রস্তাব করেন।
নাট্য ও সাংস্কৃতিক ঐক্য জোটের শামা লতিফ ঐশি ’কে সভাপতি ও রুদ্র সাহা কে সাধারন সম্পাদক সহ ২৭ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি সর্ব-সম্মতি ক্রমে গঠন করা হয়। কার্যকরি কমিটির সহ-সভাপতি পদে দেদীপ্ত সরকার, হেমপ্রোভা রায় সহ সাধারন সম্পাদক ইবনে সাহাল সাংগঠনিক সম্পাদক পার্থ প্রতিম দাস সহ সাংগঠনিক সম্পাদক সাইফুর ইসলাম দপ্তর সম্পাদক তপন রায় অর্থ সম্পাদক মাহফুজ-১, সহ অর্থ সম্পাদক শার্মিন আক্তার লিয়া, প্রচার সম্পাদক সৌরভ রায়, সহ প্রচার সম্পাদক স্বপ্নীল দিগন্ত সৌরভ, নাট্য সম্পাদক শামীমা ইসলাম সহ নাট্য সম্পাদক ফাতেমা-তুজ-জোহরা, সঙ্গীত সম্পাদক অনামিকা দাস সহ সঙ্গীত সম্পাদক অঙ্কিতা, নৃত্য সম্পাদক সুজন রায়, সহ-নৃত্য সম্পাদক জয়ী রায়, মঞ্চ ও সাজ সোজ্জা সম্পাদক অপর্ণা বিশ্বাস, সহ-মঞ্চ ও সাজ সোজ্জা সম্পাদক মাহাফুজ-২, কার্যকরী সদস্য ওমর ফারুক বাহাদুর, তৌশিকুর রহমান শুভ, বৈশাখী, বিপুল রায়, বৃষ্টি, সঞ্চয় সিংহ, কল্পনা বিশ্বাস নির্বাচিত হয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।