ঢাকাশনিবার , ৭ এপ্রিল ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের নাটোৎসবে রাজশাহীর সমকালের শিল্পীদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করলেন প্রেসক্লাবের সভাপতি

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ৭, ২০১৮ ২:১৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর নাট্য সমিতির আয়োজনে এবং মরহুম মির্জা আনোয়ারুল ইসলাম তানু স্মরণে দ্বাবিংশ নাটোৎসব-২০১৮তে মঞ্চস্থ হলো রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমকাল নাট্যচক্র প্রযোজনায় শুরু করি ভূমির নামে নাটক।
“নাটক হোক অসাম্প্রদায়ীক বাঙালির শাশ্বাত শক্তি” এই শ্লোগানকে সামনে রেখে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সংগঠন সমকাল নাট্যচক্র দিনাজপুরের দর্শকদের উপহার দিয়েছে একটি সুন্দর নাটক শুরু করি ভূমির নামে। সাইমন জাকারিয়ার রচনায় এবং জয়িতা মহলানবিস এর নির্দেশনায় সমকাল নাট্যচক্রের শিল্পীদের মাঝে নাট্য সমিতির পক্ষে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু। শুভেচ্ছা বক্তব্য রাখেন নাটোৎসবের আহবায়ক ড. টিটো রেদওয়ান, নাট্য সমিতির সভাপতি চিত্ত ঘোষ, সাধারণ সম্পাদক রেজাউর রহমান রেজু, সমকালের পরিচালক জয়িতা মহলানবিস ও নাট্যশিল্পী শিমুল সিদ্দিক। প্রধান অতিথি দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু বলেন, সাম্প্রদায়ীক শক্তিকে প্রতিহত করতে এবং অসাম্প্রদায়ীক বাংলাদেশ গড়তে মঞ্চ নাটকে যথেষ্ট ভূমিকা রয়েছে। সমকাল নাট্যচক্রের একদল তরুন শিল্পী যে সুন্দর অভিনয়ের মাধ্যমে আমাদের নাটক উপহার দিয়েছে তা ভুলবার নয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।