ঢাকারবিবার , ২৬ জুন ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পদ্মা সেতুর উদ্ধোধন উপলক্ষ্যে তেঁতুলিয়ায় আনন্দ উৎসব পালন

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ২৬, ২০২২ ১২:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ কোটি কোটি মানুষের স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্ধোধন উপলক্ষ্যে সারা দেশের ন্যায় আনন্দ-উৎসব পালন করেছে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা প্রশাসন। ২৫ জুন শনিবার সকাল থেকে এসব আনন্দ উৎসবে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও শিক্ষার্থীরা অংশ নেন।
তেঁতুলিয়া উপজেলা আডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারে প্রধানমন্ত্রীর আনুষ্ঠানিক ভাবে পদ্মা সেতুর উদ্ধোধনী অনুষ্ঠান সরাসরি প্রজেক্টরের মাধ্যমে দেখানো হয়। এরপর পদ্মা সেতুর ছবিসংযুক্ত ফেস্টুন ও বেলুন উড়িয়ে দিয়ে আনন্দ উদযাপন করা হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা, সহকারী কমিশনার (ভূমি) শেখ জাবের আহমেদ, আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী মন্ডল , জেলা কৃষকলীগের সভাপতি তাজিরুল ইসলাম তাজু, ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী, উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি সর্দার আফতাব উদ্দিন, জাতীয় পাটির সভাপতি মোখলেছুর রহমান, যুবলীগ আহ্বায়ক মোজাফ্ফর হোসেন সহ উপজেলার বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্হিত ছিলেন।
পরে তেঁতুলিয়া উপজেলা আওয়ামীলীগ স্বপ্নের পদ্মা সেতুর উদ্ধোধন উপলক্ষ্যে একটি আনন্দ র‌্যালি ও মোটর সাইকেল শোভাযাত্রা বের করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।