ঢাকাবুধবার , ২২ ডিসেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে শীতার্ত মানুষের মাঝে লংকাবাংলা ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
ডিসেম্বর ২২, ২০২১ ১০:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : লংকাবাংলা ফাউন্ডেশন এর উদ্যোগে দিনাজপুরে শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার সকাল ১০টায় দিনাজপুরের বিরল উপজেলার ১০ নং রাণীপুকুর ইউনিয়নে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। লংকাবাংলা ফাউন্ডেশন নিজেদের কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) কার্যক্রমের অংশ হিসেবে শীতার্ত মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করে। লংকাবাংলা ফাউন্ডেশন প্রতি বছর এই কম্বল বিতরণ কর্মসূচি পরিচালনা করে থাকে। চলতি বছরে উত্তরবঙ্গের দুর্দশাগ্রস্থ ও শীতার্ত মানুষের প্রয়োজন বিবেচনা করে দিনাজপুরে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। এই কার্যক্রমের মূল উদ্দেশ্য হলো সমাজের শীতার্ত ও দরিদ্র জনগোষ্ঠীর দুর্ভোগ হ্রাস করা।
লংকাবাংলা ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণের সময় দিনাজপুরের বিরল উপজেলার ১০ নং রাণী পুকুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোহাম্মদ ফারুক আজম, লংকাবাংলা ফিনান্স দিনাজপুর শাখার হেড অব ব্রাঞ্চ মো: নাজিরুল হকসহ লংকাবাংলার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।