ঢাকাবৃহস্পতিবার , ১৭ সেপ্টেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ইউএনওর ওপর হামলা: আরও ৩ দিনের রিমান্ডে রবিউল

মোফাচ্ছিলুল মাজেদ
সেপ্টেম্বর ১৭, ২০২০ ৯:৪৩ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখের ওপর হামলার ঘটনায় আসামি রবিউলকে আরও তিন দিনের রিমান্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার ছয় দিনের রিমান্ড শেষে সকালে রবিউলকে দিনাজপুর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। পর্যাপ্ত তথ্য না দেওয়ার আরও জিজ্ঞাসাবাদের জন্য সন্ধ্যায় আরও সাত দিনের রিমান্ড আবেদন করলে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ও জেলা গোয়েন্দা (ডিবি) ওসি ইমাম জাফর এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ১২ সেপ্টেম্বর রবিউলকে ছয় দিনের রিমান্ডে নেওয়া হয়। ১৭ সেপ্টেম্বর তার রিমান্ড শেষ হয়। সন্ধ্যায় আরও সাত দিনের রিমান্ডের আবেদন জানানো হলে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা গেছে, বৃহস্পতিবার বিচারকের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার কথা ছিল রবিউলের। কিন্তু তিনি বিচারকের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি না দেওয়ায় তাকে তদন্তকারী কর্মকর্তা সাত দিনের রিমান্ডের আবেদন জানালে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।