দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

১কোটি পরিবারে ১০টাকা কেজি ওএমএস’এর চাল দেয়া হবে -নৌপরিবহন প্রতিমন্ত্রী
মোফাচ্ছিলুল মাজেদ মে ৯, ২০২০, ৩:০০ অপরাহ্ণ | পড়া হয়েছে ৭৯ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :-   নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকবেন ততদিন পথ হারাবেনা বাংলাদেশ। করোণা মোকাবেলায় বর্তমান সরকার ঐক্যবদ্ধ। রতমান সরকার দেশের ৫০লক্ষ মানুষকে ১০টাকা কেজি দরে চাল বিক্রি করছে, ক্রমান্বয়ে এই সংখ্যা ১কোটিতে বাড়ানো হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ প্রাণ পরিচালনা করে যাচ্ছে। শুধু আওয়ামী লীগ নয় সরকারের পাশাপাশি জেলা প্রশাসন, বড় বড় ব্যবসায়ী ও বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানও ত্রাণ পরিচালনা করে যাচ্ছেন।

আজ শনিবার (০৯ মে) বেলা সাড়ে ১১টায় দিনাজপুর গোর-এ শহীদ বড়ময়দানে দিনাজপুর জেলা আওয়ামী লীগ করোনা মোকাবেলায় ত্রান পরিচালনা কমিটির আয়োজনে অসহায়দের মাঝে ত্রান বিতরনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, যদি আপনার প্রয়োজন লাগে আপনি আবেদন করলে বিশেষ ওএমএসের চাল পাবেন। অথচ আপনি প্রতিদিন মিডিয়ার সামনে বলছেন বর্তমান সরকার পরিচালনা করতে পারছে না। বর্তমানে দেশের মাঠে মাঠে কৃষকের ধান কাটার উৎসব চলছে। অথচ বিএনপি সরকারের আমলে এই উত্তরাঞ্চলে অসংখ্য কৃষককে গুলি করে মেরে ফেলা হয়েছে। বিশ্বজুড়ে মহামারি আকার ধারণ করা করোনাভাইরাস এর মধ্যেও বাংলাদেশের কৃষকরা অনেক ভালো আছে। 

দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরির সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দিনাজপুর-১ আসনের এমপি মনোরঞ্জন শীল গোপাল, সংরক্ষিত আসনের এমপি জাকিয়া তাবাসসুম জুই, জেলা প্রশাসক (ডিসি) মোঃ মাহামুদুল আলম, পুলিশ সুপার আনোয়ার হোসেন, আওয়ামী লীগের ত্রান পরিচালনা কমিটির আহ্বায়ক আলতাফুজ্জামান মিতা, সদস্য সচিব ফারুকুজ্জামান চৌধুরি মাইকেল সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর -
১১ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৫৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:২২ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১১ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৫৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৭:০০ অপরাহ্ণ
এশা রাত ৮:২৮ অপরাহ্ণ
সম্পাদকীয়