ঢাকাবৃহস্পতিবার , ১২ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

করোনা ভাইরাসের বিষয়ে কোন তথ্য গোপন করা হচ্ছেনা—— নৌপরিবহন প্রতিমন্ত্রী

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ১২, ২০২০ ৫:৪৮ অপরাহ্ণ
Link Copied!

বিরল (দিনাজপুর):-
নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, করোনা ভাইরাস প্রতিরোধে স্থল, নৌ ও বিমানে যে-পথই হোক না কেন, সরকার সবকিছুর ব্যবস্থা নিচ্ছে। স্বাস্থ্যগত পরীক্ষা করে পদক্ষেপ নেয়া হচ্ছে। এক্ষেত্রে কোন আতংক নয়। করোনা ভাইরাসের বিষয়ে কোন তথ্য গোপন করা হচ্ছেনা। মিডিয়ার মাধ্যমে সবকিছু জানানো হচ্ছে।
বৃহস্পতিবার সকালে ৫নং বিরল ইউনিয়ন পরিষদের বিশেষ স্কীম এলজিএসসি-৩ প্রকল্পের আওতায় কর্মসংস্থানের লক্ষ্যে দরিদ্র প্রশিক্ষিত বেকার যুব মহিলাদের মাঝে সনদপত্র ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
বিরল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মারুফ হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (ভারপ্রাপ্ত) শরিফুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার জিনাত রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, কোলনীপাড়া মহিলা উন্নয়ন সমিতির নির্বাহী পরিচালক ও উইমেন চেম্বার অব ইন্ডাস্ট্রিজের সভাপতি জান্নাতুস সাফা শাহীনুর।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বিশেষ স্কীম এলজিএসসি-৩ প্রকল্পের আওতায় কর্মসংস্থানের লক্ষ্যে দরিদ্র প্রশিক্ষিত বেকার যুব মহিলাদের মাঝে সনদপত্র ও সেলাই মেশিন বিতরণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।