দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
স্বাধীনতা পদক প্রাপ্ত প্রয়াত জননেতার কবর জিয়ারত করলেন বিচারপতি
মোফাচ্ছিলুল মাজেদ ডিসেম্বর ২৮, ২০১৯, ৪:০৩ অপরাহ্ণ | পড়া হয়েছে ৫০৮ বার |

দিনাজপুর প্রতিনিধি \ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, রাষ্ট্রীয় সর্বোচ্চ স্বাধীনতা পদক প্রাপ্ত প্রয়াত জননেতা মরহুম এম আব্দুর রহিম এর আত্মার মাগফিরাত কামনা করে কবর জিয়ারত করলেন সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান ও প্রয়াত জননেতার জ্যেষ্ঠ পুত্র বিচারপতি এম ইনায়েতুর রহিম।
২৮ ডিসেম্বর শনিবার দিনাজপুর সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়নের জালালপুর গ্রামে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, রাষ্ট্রীয় সর্বোচ্চ স্বাধীনতা পদক প্রাপ্ত প্রয়াত জননেতা মরহুম এম আব্দুর রহিম এর আত্মার মাগফিরাত কামনা করে কবর জিয়ারত করেন সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান ও প্রয়াত জননেতার জ্যেষ্ঠ পুত্র বিচারপতি এম ইনায়েতুর রহিম। এসময় উপস্থিত ছিলেন জেলা ও জায়রা জজ মোঃ আজিজ আহম্মেদ ভূঞা, শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ইসহাক চৌধুরী, পাঁচকুড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও দিনাজপুর শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোঃ মাতলুবুল মামুন, দিনাজপুর জেলা চতুর্থ শ্রেণি কর্মচারী সমিতির সাধারন সম্পাদক মোঃ ফরিদ হোসেন প্রমুখ।
এরপর দিনাজপুর সদর উপজেলার মোহনপুর আত্রাই নদীর উপর নির্মিত দেশের সর্ববৃহৎ রাবার ড্যাম পরিদর্শন করেন করেন সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এম ইনায়েতুর রহিম। এসময় উপস্থিত ছিলেন জেলা ও জায়রা জজ মোঃ আজিজ আহম্মেদ ভূঞা, শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইসহাক চৌধুরী প্রমুখ।

এই পাতার আরো খবর -
৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪০ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৫ অপরাহ্ণ
এশা রাত ৭:১১ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়