ঢাকারবিবার , ১৩ জানুয়ারি ২০১৯
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

সশস্ত্র বাহিনী কার্যালয়ে অফিস করলেন প্রধানমন্ত্রী

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ১৩, ২০১৯ ৯:০৪ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪ ডেক্স: চতুর্থবারের মত প্রধানমন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর শিখা অনির্বানে পুস্পস্তবক অর্পণ করে স্বাধীনতাযুদ্ধে আত্মোৎসর্গকারী সশস্ত্র বাহিনীর শহীদ সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন শেখ হাসিনা। রোববার সকালে প্রধানমন্ত্রী ঢাকা সেনানিবাসের শিখা অনির্বানে পৌঁছলে তাকে স্বাগত জানান তিন বাহিনীর প্রধানরা ও সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ কর্মকর্তা (পিএসও)। এসময় সশস্ত্র বাহিনীর একটি দল প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার দেয়। শিখা অনির্বানে শ্রদ্ধা নিবেদনের পর পরিদর্শন বইতে সই করেন শেখ হাসিনা।
এরপর সশস্ত্র বাহিনী বিভাগে নিজ কার্যালয়ে প্রথম কর্মদিবস কাটান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি প্রতিরক্ষা মন্ত্রণালয়ের দায়িত্বেও আছেন। গত সোমবার টানা তৃতীয়বারের মত প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর গতকাল রোববারই তিনি সশস্ত্র বাহিনী বিভাগে প্রথম অফিস করলেন বলে আইএসপিআরের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। সশস্ত্র বাহিনী বিভাগে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান প্রিন্সিপাল স্টাফ কর্মকর্তা লেফটেন্যান্ট জেনারেল মো. মাহফুজুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপেদেষ্টা অবসরপ্রাপ্ত মেজর জেনারেল তারিক আহমেদ সিদ্দিক। সেনা, নৌ ও বিমান বাহিনী প্রধান এবং পিএসও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। এরপর সশস্ত্র বাহিনী বিভাগের মাল্টিপারপাস হলে সর্বস্তরের কর্মকর্তা ও অন্যান্য পদবির সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন প্রধানমন্ত্রী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।