দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুর শহরে একই রাতে ৫টি দোকানে দূর্ধর্ষ চুরি সংঘটিত
মোফাচ্ছিলুল মাজেদ জুলাই ১৮, ২০১৮, ১২:৪২ পূর্বাহ্ণ | পড়া হয়েছে ১,০০৪ বার |

দিনাজপুর বার্তা২৪.কম : দিনাজপুর শহরের প্রানকেন্দ্র মুন্সিপাড়া, মর্ডান মোড় ও গনেশতলার ৫টি দোকানে দূর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। সোমবার রাত্রি আনুমানিক ৩টা থেকে ভোর ৫টা পর্যন্ত সংঘবদ্ধ একটি দল হলুদ রংএর একটি মিনি পিকআপ নিয়ে এই চুরির ঘটনা ঘটায়। দূর্ধর্ষ এই চুরির ঘটনা দিনাজপুর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে স্থাপিত সিসি টিভির ফুটেজে দেখা গেছে।
দুর্ধর্ষ এই চুরির ঘটনায় ক্ষতিগ্রস্থ ৫টি দোকানের মধ্যে অন্যতম গনেশতলা “প্লাবন সুতা ঘর” এর মালিক মো: নাহিদ পারভেজ জানান প্রতিদিনের ন্যায় আমি আমার দোকানের প্রতিদিনের বিক্রি ও বিকাশ এর লেন-দেনের মোট ৫ লক্ষ টাকা দোকানের ক্যাশ বাক্সে রেখে দোকান বন্ধ করে বাড়িতে যাই। পরদিন সকালে আমার দোকান খুলতে গিয়ে দেখি দোকানের সাটারে লাগানো তালা নেই। দোকানের সব মালামাল ঠিক আছে কিন্তু ক্যাশ বাক্সে রাখা টাকা উধাও। ঠিক একই কায়দায় গুলশান মার্কেটের বিপরীতে “এজটেক কম্পিউটার” থেকে নগদ টাকা ও মালামাল সহ মোট ৪লক্ষ টাকা, জুয়েল ব্রাদার্স মুন্সিপাড়াথেকে ৭৫ হাজার টাকা, সুক্লা ট্রেডার্স ও অশেষ ট্রেডার্স থেকে পিকআপ ভ্যানে করে মালামাল চুরির ঘটনা ঘটেছে।
এই ব্যাপারে দিনাজপুর কোতয়ালী থানায় পৃথক পৃথক ভাবে অভিযোগ দায়ের করা হয়েছে। দিনাজপুর শহরের প্রানকেন্দ্রে এই ধরনের দূর্ষর্ধ চুরির ঘটনায় ব্যবসায়ীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। দিনাজপুর পুলিশ কর্তপক্ষ এই চাঞ্চল্যকর চুরির ঘটনার অপরাধীদের দ্রুত ধরার ব্যাপারে পদক্ষেপ নেওয়ার আহবান জানায় নিমতলা ও কালিতলা ব্যবসায়ী সমিতি।

এই পাতার আরো খবর -
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪০ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৫ অপরাহ্ণ
এশা রাত ৭:১১ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়