দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে ঈদের দিনের আনন্দ আতঙ্কে পরিণত
মোফাচ্ছিলুল মাজেদ জুন ১৬, ২০১৮, ১০:৫৩ অপরাহ্ণ | পড়া হয়েছে ১,৮২৫ বার |

দিনাজপুর বার্তা২৪.কম : ঈদের প্রথম দিন দিনাজপুর শহরের মানুষ শান্তিপূর্ণভাবে নামাজ আদায় করার পর, আজ শনিবার বিকেল বেলা একটু বিনোদনের আশায় পুলিশ ক্যাফেটেরিয়ার সামনের মাঠে নির্মল বিনোদনের খোঁজ করছিলেন, তখন ঈদ’কে কেন্দ্র করে মাঠে বসানো মেশিন চালিত নাগরদোলার একটি অংশ ছিড়ে পড়ায় মুহূর্তের মধ্যে আনন্দ আতঙ্কে পরিনত হয়। এক পর্যায়ে মাঠে ঘুরতে আশা নারী-পুরুষ, শিশু আতঙ্কে দিক-বিদিক ছুটতে থাকে।
দিনাজপুর শহরের নিমকালী মন্দির এলাকা থেকে বিকেলে মাঠে ঘুরতে আসা একজন জানালেন তার পরিবার সহ তিনি এই নাগরদোলায় উঠেছিলেন, এক পর্যায়ে সন্ধ্যা ৭টা ৩০মিনিটে নাগর-দোলার একটি অংশ আরোহীসহ ছিড়ে পড়ে যায়। পরে ৮টা ৩০ মিনিটে ফায়ার সার্ভিরের উদ্ধার কারী দল তাদের উদ্ধার করে। এমন নি¤œ মানের বিনোদনের উপকরন দিয়ে পুলিশ প্রশাসনের নাকের ডগায় কিভাবে প্রশাসন ও পুলিশ মেলা চালানোর অনুমতি দেন, তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন তিনি। মেলায় ঘুরতে আশা সাংবাদিক ওয়াহেদ রহমান জানালেন, দিনাজপুর শহরের মানুষ বিকেল বেলা একটু নির্মল আনন্দ পেতে প্রকৃতির এই খোলা-মেলা জায়গায় আসেন, কিন্তু আক্ষেপের বিষয় দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানে এই মেলা বসিয়ে মাঠের নির্মল পরিবেশ কঠোর ভাবে বিঘিœত হওয়ার, পাশাপাশি টাকার লোভে নি¤œমানের উপকরন দিয়ে চালানো এইসব রাইড পরিচালনার মাধ্যমে মানুষের জীবন ঝুকির মধ্যে ফেলে দিচ্ছে তারা।
দিনাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো: আকতার হামিদ খাঁন জানান, আমরা দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত উদ্ধার তৎপরতা শুরু করি। নাগর-দোলা থেকে পড়ে যাওয়া ইয়াছমিন (১৫) পিতা: মনসুর আলী, খাঁনপুর, নোভা (১২) পিতা: গোলাম ফারুক, ২নং উপশহর, হাবিবা (১০) পিতা: হবিবুর রহমান, আন্দারমুহা চিরির বন্দর, আর্জিনা আক্তার সাথী (১৮)স্বামী শহিদুল আলম, চৌহারা সদর, এই ৪ জনকে আহত অবস্থায় এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দূঘটনার কারন সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন পুরোপুরি তদন্ত ছাড়া এখনই কিছু বলা যাবেনা। তবে দূর্বল অবকাঠামো ও অতিরিক্ত আরোহী নেয়ার কারনে এই দূর্ঘটনা ঘটে থাকতে পারে বলে জানান তিনি।
দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতলে খোঁজ নিয়ে জানাযায় দূর্ঘটনা কবলিত ৪ জনের মধ্যে ইয়াছমিন (১৫) পিতা: মনসুর আলী, খাঁনপুর এর অবস্থা আশঙ্কাজনক বলে জানান তারা।

এই পাতার আরো খবর -
৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:০০ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৩ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৭ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৬ অপরাহ্ণ
এশা রাত ৭:০২ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়