দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
৬নং আউলিয়াপুর ইউনিয়ন যুবলীগের আয়োজনে, স্বাধীনতা পদক প্রাপ্ত মরহুম এম আব্দুর রহিম এর রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
মোফাচ্ছিলুল মাজেদ জুন ১২, ২০১৮, ১০:৪৩ অপরাহ্ণ | পড়া হয়েছে ৬৯৭ বার |

দিনাজপুর বার্তা২৪.কম : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর,স্বাধীন বাংলাদেশের সংবিধান প্রণয়ন কমিটির অন্যতম সদস্য,    সাবেক সংসদ সদস্য, বর্ষীয়ান রাজনীতিবিদ, স্বাধীনতা পদক প্রাপ্ত মরহুম এ্যাডঃ এম আব্দুর রহিম এর রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  হয়েছে।

আজ ১২ জুন ২৬শে রমজান মঙ্গলবার দিনাজপুর সদর উপজেলা ৬নং আউলিয়াপুর ইউনিয়নের চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের অডিটরিয়ামে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ৬নং আউলিয়াপুর ইউনিয়ন শাখার আয়োজনে স্বাধীনতা পদক প্রাপ্ত মরহুম এ্যাডঃ এম আব্দুর রহিম এর রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। উক্ত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোতয়ালী আওয়ামী লীগের  সভাপতি মোঃ ইমদাদ সরকার।

দোয়া ও ইফতার মাহফিলের প্রধান অতিথি কোতয়ালী আওয়ামী লীগের  সভাপতি মোঃ ইমদাদ সরকার বলেন, আগামী জাতীয় নির্বাচনে জাতীয় সংসদের হুইপ ইকবালুল রহিম এমপি’র বিজয় নিশ্চিত করতে ৬নং আউলিয়াপুর ইউনিয়ন যুবলীগের মত বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিটি অঙ্গ-সংগঠনের নেতা-কার্মীদের এক সঙ্গে কাজ করতে হবে।

৬নং আউলিয়াপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: মিজানুর রহমান মিজান এর সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে বক্তব্য রাখেন কোতয়ালী যুবলীগের সহ: সভাপতি ওয়াসিম আকরাম মুন্না, কোতয়ালী যুবলীগের সাধারন সম্পাদক নুরে আলম, বীর মুক্তিযোদ্ধা মো: আকবর আলী, ৬নং আউলিয়াপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মো: মুনিরুজ্জামান মুনির এবং ৬নং আউলিয়াপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ প্রমূখ।

দোয়া ও ইফতার মাহফিলে ইফতারের পূর্বে দেশ-জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এই পাতার আরো খবর -
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়