দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
আগামী ১১ জুন ২৫শে রমজান “৯নং আস্করপুর ইউনিয়ন আওয়ামীলীগ” এর ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে
মোফাচ্ছিলুল মাজেদ জুন ২, ২০১৮, ১১:০৮ অপরাহ্ণ | পড়া হয়েছে ৬০৬ বার |

দিনাজপুর বার্তা২৪.কম: পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে আগামী ১১ জুন ২৫শে রমজান “৯নং আস্করপুর ইউনিয়ন আওয়ামীলীগ” এর ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে।
আজ ২ জুন শনিবার দিনাজপুর সদর উপজেলা “৯নং আস্করপুর ইউনিয়ন আওয়ামীলীগ” এর ইফতার মাহফিল আয়োজন সফল করার লক্ষ্যে বিশেষ প্রস্তুতি সভা ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়, সভায় প্রধান অতিথির বক্তব্যে ইউনিয়ন আওয়মীলীগের সাধারন সম্পাদক ও ৯নং আস্করপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া বলেন চলতি বছর নির্বাচনী বছর হওয়ায় এই ইফতার মাহফিল সফলভাবে অনষ্ঠিত করতে হবে।
চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া বলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি সদর উপজেলার প্রতিটি ইউনিয়নের রাস্তা পাকা করেছেন, পাশাপাশি ইউনিয়নের প্রতিটি বাড়ি ও মন্দির-মসজিদ বর্তমান আওয়মীলীগ সরকারের আমলে বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে, এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে হুইপ ইকবালুর রহিম এমপি’ে ক ৯নং আস্করপুর ইউনিয়ন থেকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে। এই ইফতার মাহফিল সফল করার মাধ্যমে আমন্ত্রিত প্রতিটি মসজিদের ঈমাম, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও সমাজের সব শ্রেনীর মানুষের কাছে বর্তমান সরকারের সফলতার এই বার্তা সবার মাঝে পৌছে দিতে হবে।
প্রস্তুতি সভায় ৯নং আস্করপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি আলহাজ্ব নূরুল ইসলাম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ: সভাপতি ফরহাদ আলী, আব্দুর রশিদ, যুগ্ন সাধারন সম্পাদক বাবুল হোসেন, জুলফিকার আলী ভূট্টো, বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, ৯নং ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ ও ১ থেকে ৯ নং ওয়ার্ড ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক সহ ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ ।

এই পাতার আরো খবর -
৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:০০ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৩ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৭ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৬ অপরাহ্ণ
এশা রাত ৭:০২ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়