ঢাকাসোমবার , ১২ ফেব্রুয়ারি ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রহমান এর দায়িত্ব হস্তান্তর

মোফাচ্ছিলুল মাজেদ
ফেব্রুয়ারি ১২, ২০১৮ ১০:১০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্ত২৪.কম : দিনাজপুর সদরের বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রহমান এর দায়িত্ব হস্তান্তর করেছেন। ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব গ্রহন করেছেন সদর উপজেলা সহকারি ভূমি কমিশনার মো. মেজবাহুল হক।

১২ ফেব্রুয়ারী সোমবার বিকেলে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উক্ত দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়। কান্না বিজড়িত দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফরিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়, হাসমিন লুনাসহ উপজেলা কর্মকর্তাগণ ও ইউপি চেয়ারম্যানবৃন্দ।

এর আগে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুর রহমান এর হাতে স্মৃতি স্বারক ক্রেস্ট তুলে দেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মো. আলতাফ হোসেন।

উল্লেখ্য, বিদায়ী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুর রহমান সৈয়দপুর ক্যান্টনমেন্টে প্রশাসনিক কর্মকর্তা হিসেবে দায়িত্ব গ্রহণ করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।