ঢাকাশুক্রবার , ৯ ফেব্রুয়ারি ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে আদিবাসী গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

মোফাচ্ছিলুল মাজেদ
ফেব্রুয়ারি ৯, ২০১৮ ৮:৫৮ অপরাহ্ণ
Link Copied!

একরামুল মুন্না, পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নে পুতুল হাজদা (২৫) নামে একআদিবাসী (সাঁওতাল) গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে তাৎক্ষণিক খুনের কারণ জানা যায়নি।

শুক্রবার দুপুরে জেলার পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের নুনিয়াপাড়া এলাকার একটি গম ক্ষেত থেকে ওই গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করা হয়। নিহত ওই গৃহবধূ ওই এলাকার রমেশমুরমু’র স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা থেকে পুতুল হাজদার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। শুক্রবার সকালে বাড়ির অদূরেই এক গম ক্ষেতে তার গলাকাটা লাশপড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে। পুলিশের ধারণা ওই গৃহবধূকে অন্য কোথাওগলা কেটে হত্যাকরে গম ক্ষেতে ফেলে গেছে হত্যাকারীরা। এ বিষয়ে হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে ওজানায় পুলিশ।

এদিকে পঞ্চগড় জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলাম ও পুলিশ সুপার গিয়াসউদ্দিন আহমদসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।