দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
হুইপ ইকবালুর রহিম এমপির সহযোগিতায় আস্করপুর ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ
মোফাচ্ছিলুল মাজেদ জানুয়ারি ৮, ২০১৮, ৮:৩৫ অপরাহ্ণ | পড়া হয়েছে ৫৬২ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :- জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির সহযোগিতায় দিনাজপুর সদর উপজেলার ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে শীতার্ত  মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

৮ জানুয়ারী সোমবার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির সহযোগিতায় দিনাজপুর সদর উপজেলার ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে  শীতার্ত  মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিয়া এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আস্করপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি নুরুল ইসলাম, রমজান আলী, বীর মুক্তিযোদ্ধা মোঃ মকবুল হোসেন, আস্করপুর ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুর রশিদ, আব্দুল হালিম, মোতাহার হোসেন, আইনুল হক, মতিউর রহমান, রশিদুল ইসলাম রতন, মোকলেছার রহমান, ওবায়দুর রহমান, পিয়ার উদ্দিন, সংরক্ষিত মহিলা সদস্যা বুলবুলি আরা, সাবিনা ইয়াসমিন, ফরিদা বানু, ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি জাকিয়া সুলতানা প্রমুখ।

সভাপতির বক্তব্যে আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিয়া বলেন, এই উপজেলার মানুষ ভয়াবহ বন্যায় জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপিকেই কাছে পেয়েছিল।  এছাড়া অন্য কাউকে দূর্যোগের দিনে খুঁজে পাওয়া যায়নি। আজও এই দরিদ্র শীতার্ত  অসহায় মানুষদের মাঝে হুইপ ইকবালুর রহিমের সহযোগিতায় শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিমের জন্য দোয়া করবেন।

এই পাতার আরো খবর -
৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪০ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৫ অপরাহ্ণ
এশা রাত ৭:১১ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়