ঢাকাসোমবার , ১ জানুয়ারি ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর থেকে প্রকাশিত দৈনিক খবর একদিন ৭ বছরে পদার্পন করলো আজ।

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ১, ২০১৮ ১০:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম   : ।আজ ১ জানুয়ারী ২০১৮ হাটি হাটি পা পা করে দৈনিক খবর একদিন ৭ বছরে পর্দাপন করলো ।  দৈনিক খবর একদিন পত্রিকা ৬ বছর পেরিয়ে ৭ বছরে পর্দাপন করলো। ডিজিটাল বাংলাদেশ গড়ার তথ্য প্রযুক্তির মাধ্যমে হাঁটি হাঁটি পা পা করে দৈনিক খবর একদিন এগিয়ে যাচ্ছে দিনাজপুর থেকে প্রকাশিত অন্যান্য পত্রিকার সাথে প্রতিযোগিতা করে। এ অবহেলিত অঞ্চলের সুখ, দুঃখ, ঐতিহ্য, গৌরব গাঁথা ঐতিহাসিক নির্দশন, সামাজিক, রাজনৈতিক প্রেক্ষাপটের অনেক কথা, তথ্য নিয়ে পাঠকের মাঝে ৬ বছর ধরে মিডিয়া সেবা প্রদান করে আসছে। আজ তাদের স্মরণ করছি, যারা দৈনিক খবর একদিন পরিবারের সদস্য হয়ে অক্লান্ত পরিশ্রম করে, দৈনিক খবর একদিনকে এ পর্যন্ত এনেছেন। সেই সাথে অগনিত পাঠক বৃন্দকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। তাদের প্রেরণাই দৈনিক খবর একদিন এগিয়ে যাচ্ছে।

অভিনন্দন জানাই, সেই সব বিজ্ঞাপন দাতা, কর্মকর্তাদের যারা দৈনিক খবর একদিন পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে অথনৈতিক বিষয়গুলো সমস্যা সমাধান করার চেষ্টা করেছেন।

দৈনিক খবর একদিন পাঠকের চিন্তা চেতনা মননকে সংবাদের কালো অক্ষরে মনের খোরাক যুগিয়ে যাবে এই প্রত্যাশা করছি। সেই সাথে নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন জানাই দেশবাসীকে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।