দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুর থেকে প্রকাশিত দৈনিক খবর একদিন ৭ বছরে পদার্পন করলো আজ।
মোফাচ্ছিলুল মাজেদ জানুয়ারি ১, ২০১৮, ১০:৪৩ পূর্বাহ্ণ | পড়া হয়েছে ১,৭৬৪ বার |

দিনাজপুর বার্তা২৪.কম   : ।আজ ১ জানুয়ারী ২০১৮ হাটি হাটি পা পা করে দৈনিক খবর একদিন ৭ বছরে পর্দাপন করলো ।  দৈনিক খবর একদিন পত্রিকা ৬ বছর পেরিয়ে ৭ বছরে পর্দাপন করলো। ডিজিটাল বাংলাদেশ গড়ার তথ্য প্রযুক্তির মাধ্যমে হাঁটি হাঁটি পা পা করে দৈনিক খবর একদিন এগিয়ে যাচ্ছে দিনাজপুর থেকে প্রকাশিত অন্যান্য পত্রিকার সাথে প্রতিযোগিতা করে। এ অবহেলিত অঞ্চলের সুখ, দুঃখ, ঐতিহ্য, গৌরব গাঁথা ঐতিহাসিক নির্দশন, সামাজিক, রাজনৈতিক প্রেক্ষাপটের অনেক কথা, তথ্য নিয়ে পাঠকের মাঝে ৬ বছর ধরে মিডিয়া সেবা প্রদান করে আসছে। আজ তাদের স্মরণ করছি, যারা দৈনিক খবর একদিন পরিবারের সদস্য হয়ে অক্লান্ত পরিশ্রম করে, দৈনিক খবর একদিনকে এ পর্যন্ত এনেছেন। সেই সাথে অগনিত পাঠক বৃন্দকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। তাদের প্রেরণাই দৈনিক খবর একদিন এগিয়ে যাচ্ছে।

অভিনন্দন জানাই, সেই সব বিজ্ঞাপন দাতা, কর্মকর্তাদের যারা দৈনিক খবর একদিন পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে অথনৈতিক বিষয়গুলো সমস্যা সমাধান করার চেষ্টা করেছেন।

দৈনিক খবর একদিন পাঠকের চিন্তা চেতনা মননকে সংবাদের কালো অক্ষরে মনের খোরাক যুগিয়ে যাবে এই প্রত্যাশা করছি। সেই সাথে নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন জানাই দেশবাসীকে।

 

এই পাতার আরো খবর -
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়