ঢাকামঙ্গলবার , ১৯ ডিসেম্বর ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে নিজ উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করলেন হুইপ ইকবালুর রহিম এমপি।

মোফাচ্ছিলুল মাজেদ
ডিসেম্বর ১৯, ২০১৭ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-  দিনাজপুরে সিডিসি টাউন ফেডারেশনের নেত্রীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

১৯ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে দিনাজপুর স্টেশন ক্লাবে পৌরসভার আওতাধীন সিডিসি টাউন ফেডারেশনের নেত্রীদের মাঝে নিজ উদ্যোগে উক্ত শীতবস্ত্র বিতরণ করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

এসময় উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, প্রচার সম্পাদক মাসুদ রানা, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক ওয়ারেসুল আলম রঞ্জু, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিস্ট, পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব জিয়াউর রহমান নওশাদসহ সিডিসি টাউন ফেডারেশন ও সিএফ নেত্রীবৃন্দ।

উল্লেখ্য, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি নিজ উদ্যোগে প্রায় চার শতাধিক সিডিসি টাউন ফেডারেশনের নেত্রীবৃন্দের হাতে শীতবস্ত্র তুলে দেন।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।