দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুর মটর পরিবহন শ্রমিক ইউনিয়নে এককালীন অনুদানের অর্থ প্রদান অনুষ্ঠানে হুইপ ইকবালুর রহিম এমপি।
মোফাচ্ছিলুল মাজেদ ডিসেম্বর ১৯, ২০১৭, ৫:৩৭ অপরাহ্ণ | পড়া হয়েছে ১,২০১ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :-  জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, দিনাজপুর সদর উপজেলা এখন বাংলাদেশের উন্নয়নের মডেল হিসেবে খ্যাতি লাভে এগিয়ে যাচ্ছে। অতীত কোন সরকারের আমলে এ ধরনের উন্নয়ন ঘটেনি।

তিনি আওয়ামী লীগ সরকারের ৯ বছরে দিনাজপুর সদরের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, গত ৯ বছরে সদর উপজেলায় প্রায় সাড়ে ১৩’শ কোটি টাকার উন্নয়ন করা হয়েছে। প্রতিটি বাড়িতে বিদ্যুত পৌছে দেয়া হয়েছে। গ্রামের একটি রাস্তাও কাঁচা নেই। সকল মসজিদ-মন্দির ও ধর্মীয় উপাসনালয়ে আর্থিক অনুদান দিয়ে ব্যাপক উন্নয়ন করা হয়েছে। প্রতিটি শিক্ষাসহ সামাজিক প্রতিষ্ঠানগুলোকেও আর্থিক সহযোগিতা দিয়ে উন্নয়ন ঘটানো হয়েছে।

হুইপ ইকবালুর রহিম আরও বলেন, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে ১৩০ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন কাজ অব্যাহত রয়েছে। বিশেষ করে হাসপাতালে ৪ তলা থেকে ৬ তলায় উন্নীতকরণ ও কলেজে একাডেমিক ভবন সম্প্রসারণসহ বিভিন্ন বিভাগের উন্নয়ন কাজ শুরু হয়েছে।

তিনি মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নতুন বহুতল ভবন তৈরীর জন্য নিজস্ব তহবিল থেকে অনুদান বাবদ ২৫ লক্ষ টাকার কথা স্বরণ করিয়ে শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, পুর্বের কোন সরকার শ্রমিক সংগঠনকে একসাথে এতো টাকা অনুদান দেয়নি, যা আওয়ামী লীগ সরকার দিয়েছে। তাই স্বীকার করতে হবে পরিবহন শ্রমিকদের জন্য বর্তমান আওয়ামী লীগ সরকার আশির্বাদস্বরূপ।

১৯ ডিসেম্বর মঙ্গলবার সকালে শহরের সুইহারিস্থ ইউনিয়ন ভবন মিলনায়তনে দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজি. নং-১১৬৭) আয়োজিত মৃত সদস্যদের পরিবারবর্গের এককালীন অনুদানের অর্থ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো ব্যক্ত করেন।

জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. রফিক এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ সভাপতি ও শহর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম। এসময় ইউনিয়নের সহসভাপতি সাইফুর রাজ চৌধুরীর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ সভাপতি তৈয়ব আলী, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক, সহ সাধারণ সম্পাদক শেখ বাদশা, অর্থ সম্পাদক আব্দুস সামাদ আলী, দপ্তর সম্পাদক রহিদুল ইসলাম রেজুসহ কার্যকরী কমিটির সকল নেতৃবৃন্দ ও শ্রমিকগণ।

বক্তব্যশেষে শ্রমিক ইউনিয়নের ৮২জন মৃত সদস্যদের পরিবারবর্গের এককালীন অনুদানের অর্থস্বরূপ ২৪ লক্ষ ৬০ হাজার টাকা প্রদান করেন প্রধান অতিথি।

এই পাতার আরো খবর -
৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪০ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৫ অপরাহ্ণ
এশা রাত ৭:১১ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়