দিনাজপুর চিরিরবন্দরের কাকড়া বেইলী ব্রীজ ভেঙ্গে যাওয়ায় যান চলাচল বন্ধ , ভোগান্তিতে পথচারীরা - দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুর চিরিরবন্দরের কাকড়া বেইলী ব্রীজ ভেঙ্গে যাওয়ায় যান চলাচল বন্ধ , ভোগান্তিতে পথচারীরা
মোফাচ্ছিলুল মাজেদ ডিসেম্বর ১৯, ২০১৭, ১:১১ অপরাহ্ণ | পড়া হয়েছে ৭২৫ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :-  দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় দিনাজপুর-পার্বতীপুর  সড়কের কারেন্ট হাট সংলগ্ন কাকরা নদীর উপর বেইলী ব্রীজ ভেঙ্গে মালবাহি ট্রাক পড়ে যাওয়ায় যান চলাচলা বন্ধ রয়েছে । চরম ভোগান্তির শিকার হচ্ছে সাধারন যাত্রীরা ।

আজ সকাল ৭ টার দিকে ১৭০ মিটার দীর্ঘ বেইলী ব্রীজের উপর দিয়ে  মালবাহী ট্রাক পার হওয়ার সময় এই বেইলী ব্রীজ ভেঙ্গে নদীতে পড়ে যায় । এতে ট্রাক চালক , হেলপার  ও দুই জর পথচারী আহত হয়েছে ।

স্থানীয়রা জানায় , রাসায়নিক সার বহনকারী ট্রাক বেইলী ব্রীজের উপর দিয়ে পর হওয়ার সময় বিকট শব্দে  বেইলী ব্রীজের মধ্য খানে ভেঙ্গে যায় । এতে মালবাহী ট্রাকটি নদীতে পড়ে যায় । এতে করে পার্বতীপুর ও চিরিরবন্দর উপজেলার সাথে দিনাজপুর শহরের সাথে  সড়ক পথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে ।

চিরিরবন্দর উপজেলার নিবাহী অফিসার গোলাম রব্বানী  বেইলী ব্রীজ ভেঙ্গে যাওয়ার সংবাদ নিশ্চিত করে বলেন নদীর উপর সাময়িক ভাবে অস্থানীয় একটি সাকো তৈরী করা হবে । যতদ্রুত সম্ভব এই বেইলী ব্রীজ মেরামত করা হবে ।

 

এই পাতার আরো খবর -
১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:১৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৩৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১১ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৪৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৬:৪৪ অপরাহ্ণ
এশা রাত ৮:০৭ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়