ঢাকাশনিবার , ১১ নভেম্বর ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর শহর যুবলীগের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী ও কেক কেটে ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ১১, ২০১৭ ৯:১৭ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনাজপুর শহর যুবলীগের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

১১ নভেম্বর শনিবার সকালে দিনাজপুর শহর যুবলীগের উদ্যোগে শহরের বাসুনিয়াপট্টিস্থ দলীয় কার্যালয় হতে বের হয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীর শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি শহর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম। র‌্যালীতে অংশ নেন শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, কোতয়ালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, জেলা যুবলীগের সভাপতি এ্যাড. দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাড. সাইফুল ইসলাম ও শহর যুবলীগের সভাপতি আশরাফুল আলম রমজান, সহ সভাপতি বেলাল হোসেন, সাধারন সম্পাদক সোহরাব হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আখতারুজ্জামান পলাশ, সাংগঠনিক সম্পাদক হাসিনুর রহমান বিপ্লব, শুভ ঘোষ, দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাকসহ সংগঠনের সকল নেতাকর্মী।

র‌্যালীশেষে দলীয় কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন প্রধান অতিথিসহ শহর আওয়ামী লীগ, জেলা যুবলীগ, শহর যুবলীগের সকল নেতৃবৃন্দসহ প্রতিটি ওয়ার্ডের নেতাকর্মী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।