দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
৪ দিনের সরকারী সফরে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুরে আসছেন আজ
মোফাচ্ছিলুল মাজেদ নভেম্বর ৯, ২০১৭, ১:০৯ অপরাহ্ণ | পড়া হয়েছে ৫৪৯ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :-

জাতীয় সংসদের হুইপ ও দিনাজপুর সদর (৩) আসনের এমপি ইকবালুর রহিম ৪ দিনের সরকারী সফরে আজ বৃহস্পতিবার দিনাজপুরে আসছেন।

তিনি আজ ৯ নভেম্বর বৃহস্পতিবার দুপুর ২টা ৩০ মিনিটে সংসদ ভবনের বাংলা বি-৩ ভবন থেকে হযরত শাহজালাল (র:) বিমান বন্দরের উদ্দেশ্যে যাত্রা, বিকাল ৩টা ৩০ মিনিটে হযরত শাহজালাল (র:) বিমানবন্দর থেকে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা, বিকাল ৪টা ২০ মিনিটে সৈয়দপুর বিমানবন্দর থেকে দিনাজপুরের নিজ বাসভবনের উদ্দেশ্যে যাত্রা এবং ৫টা ৩০ মিনিটে নিজ বাসভবনে উপস্থিতি ও রাত্রী যাপন করবেন।

তিনি ১০ নভেম্বর শুক্রবার সকাল ৮টায় নাজমা রহিম ফাউন্ডেশনে জনসাধারণের সাথে মতবিনিময়, সকাল ৯টা ৩০ মিনিটে বালুবাড়ীস্থ এনবিকেএস এর অনুষ্ঠানে যোগদান, সকাল ১১টায় দিনাজপুর সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে সদর উপজেলা কৃষি পুনর্বাসন প্রকল্পের আওতায় বন্যায় ক্ষতিগ্রস্ত প্রান্তিক ২,৬৭৫ জন কৃষকের মাঝে বিভিন্ন ধরনের বীজ ও সার বিতরণী অনুষ্ঠানে যোগদান, দুপুর ১২টা ৩০ মিনিটে ৮নং শংকরপুর ইউনিয়নের জালালপুরে জুম্মার নামাজ আদায় ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও হুইপ ইকবালুর রহিম এমপির মরহুম পিতা এম. আব্দুর রহিমের কবর জিয়ারত। জিয়ারত শেষে নিজ বাসভবনে উপস্থিতি ও মধ্যাহ্ন বিরতি। বিকাল ৩টা ৩০ মিনিটে মহারাজা স্কুল মাঠে নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান, সন্ধ্যা ৬টায় শিল্পকলা একাডেমিতে গ্যালারী ষড়ং ৪র্থ শিশু-কিশোর চারুকলা প্রদর্শনী অনুষ্ঠানে যোগদান।

১১ নভেম্বর শনিবার সকাল ৮টায় নাজমা রহিম ফাউন্ডেশনে জনসাধারণের সাথে মতবিনিময়, সকাল ১০টায় কেবিএম কলেজের ব্যবস্থাপনা কমিটির সভায় যোগদান, দুপুর ১২টায় এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায় যোগদান শেষে দুপুর ১টা ৩০ মিনিটে নিজ বাসভবনে উপস্থিতি ও মধ্যাহ্ন বিরতি। বিকাল ৩টা ৩০ মিনিটে দিনাজপুর ষ্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান। সন্ধ্যা ৭টায় নবরুপির অনুষ্ঠানে যোগদান। অনুষ্ঠান শেষে নিজ বাসভবনে উপস্থিতি ও রাত্রী যাত্রী।

তিনি ১২ নভেম্বর রোববার সকাল ৮টায় নিজ বাসভবন থেকে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করবেন।

এই পাতার আরো খবর -
৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪০ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৫ অপরাহ্ণ
এশা রাত ৭:১১ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়