দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সরদার মোশাররফ হোসেনের ইন্তেকাল ॥ হুইপ ইকবালুর রহিম এমপি সহ বিভিন্ন সংগঠনের শোক
মোফাচ্ছিলুল মাজেদ সেপ্টেম্বর ২৪, ২০১৭, ৭:৫৫ অপরাহ্ণ | পড়া হয়েছে ৭১১ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :-    মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, দিনাজপুর ফুলবাড়ী-পার্বতীপুর এর সাবেক এমপি ও বিভিন্ন সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক এ্যাডঃ সরদার মোশাররফ হোসেন বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না…..রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর।

২৪ সেপ্টেম্বর রোববার আনুমানিক ভোর ৪টা ৩০ মিনিটের দিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। তিনি মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন। তাঁর মৃত্যুতে দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি গভীর শোক প্রকাশ করেছেন। তিনি এক বিবৃতিতে বলেন, দেশ ও জাতি একজন সৎ ও নিষ্ঠাবান রাজনীতিবীদকে হারালেন। যা কোন দিন পূরণ হবার নয়। তিনি তাঁর পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

এছাড়া জেলা আওয়ামী লীগ, শহর আওয়ামী লীগ, জেলা বিএনপি, উপজেলা পরিষদ, দিনাজপুর প্রেসক্লাব, দিনাজপুর চেম্বার অব কমার্স, দিনাজপুর ডায়াবেটিক হাসপাতাল, চক্ষু হাসপাতাল, জিয়া হার্ট ফাউন্ডেশন, অরবিন্দ শিশু হাসপাতালসহ বিভিন্ন সংগঠন তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

এদিকে রোববার বাদ আছর ঈদগাহ বস্তী মাঠ প্রাঙ্গণে মরহুমের জানাজা শেষে ফরিদপুর গোরস্তানে দাফনকার্য সম্পন্ন করা হয়। এসময় জানাজা ও দাফন কার্যে মরহুমের আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, রাজনীতিবিদ, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।##

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়