ঢাকামঙ্গলবার , ১৯ সেপ্টেম্বর ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের ৪ বিশিষ্টজনের আওয়ামী লীগে যোগদান

মোফাচ্ছিলুল মাজেদ
সেপ্টেম্বর ১৯, ২০১৭ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুরবার্তা২৪.কম :-  দিনাজপুরের ৪ বিশিষ্ট ব্যাক্তি আওয়ামী লীগে যোগদান করেছেন।  মঙ্গলবার জাতীয় সংসদ ভবনের হুইপের কার্যালয়ে হুইপ ইকবালুর রহিম এমপির হাতে নৌকা প্রতিকৃতির ফুলের তোড়া দিয়ে তারা এ যোগদান করেন। নতুন যোগদানকৃতরা হলেন-দিনাজপুর পৌরসভার জনপ্রিয় কাউন্সিলর জিয়াউর রহমান নওশাদ, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ ওয়াহেদুল আলম আর্টিষ্ট, বিশিষ্ট ঠিকাদার ও ব্যবসায়ী নাজিউর রহমান নাজু এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী খন্দকার মোহাম্মদ আলী সুমন। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের প্রতি আস্থা রেখে ঘোষিত ভিশন ২০২১ বাস্তবায়নে সহযোদ্ধা হিসেবে ভূমিকা রাখতে ওই ৪ বিশিষ্ট ব্যাক্তি আওয়ামী লীগে যোগদান করেন বলে তারা জানিয়েছেন। জিয়াউর রহমান নওশাদ দিনাজপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের পর পর ৪ বারের নির্বাচিত কাউন্সিলর। মোঃ ওয়াহেদুল আলম আর্টিষ্ট বার বার নির্বাচিত দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি। নাজিউর রহমান নাজু ও মোহাম্মদ আলী সুমন শহরের স্বনামধন্য ব্যবসায়ী হিসেবে পরিচিত।

যোগদান শেষে তারা বলেন, হুইপ ইকবালুর রহিমের উন্নয়নের হাতকে শক্তিশালী করতে তথা দিনাজপুরের জনগনের সেবায় আরও নিজেকে নিয়োজিত করতে আমরা আওয়ামী লীগে যোগ দিয়েছি। তারা বলেন, জাতিকে কিছু দিতে হলে আওয়ামী লীগের কোন বিকল্প নেই। আওয়ামী লীগই শুধু মানুষকে দেয়, অন্য দল নিজের আখের গোছায়। আমরা জনগনের স্বার্থে জনগনের উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগে যোগ দিয়েছি। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের পতাকাতলে হুইপ ইকবালুর রহিমের হাত ধরে দিনাজপুরের উন্নয়নের গতিকে আরো বেগবান করতে চাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।