দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে অনুষ্ঠিত হয়েছে দেশের সবচেয়ে বড় ঈদ জামাত
মোফাচ্ছিলুল মাজেদ সেপ্টেম্বর ২, ২০১৭, ১২:৩৪ অপরাহ্ণ | পড়া হয়েছে ৭৬৩ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :-

মুসলিম উম্মার শান্তি কামনা করে দিনাজপুরে অনুষ্ঠিত হয়েছে দেশের সবচেয়ে বড় ঈদুল-উল-আযহার ঈদ জামাত।  দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানে আজ সকাল ৮টা ৩০ মিনিটে এই ঈদ জামাত অনুষ্ঠিত হয়। এর আগে সকাল থেকে দিনাজপুর ও এর পাশ্ববর্তী জেলা গুলো থেকে দলে দলে গোর-এ-শহীদ বড় ময়দানে মুসুল্লিরা নামাজ আদায় করার জন্য আসতে থাকে। ঈদের জামাতে প্রায় ৩ লক্ষ মুসুল্লি নামাজ আদায় করেন।

নামাজে যাতে কোন গোলযোগ না ঘটে সেজন্য প্রত্যেক মুসুল্লিকে সারিবদ্ধভাবে তল্লাসি করে মাঠে প্রবেশ করানো হয়। মাঠের নিরাপত্তার দায়িত্বে বিপুল পরিমান র‌্যাব, বিজিবি, আনসার, পুলিশ ও গোয়েন্দা সংস্থার লোক নিয়োজিত ছিলেন।

দেশের সবচেয়ে বড় ঈদ জামাতে আংশগ্রহন করতে পেরে আল্লাহর নিকট শোকরিয়া আদায় করলেন নামাজে অংশগ্রহনকারী মুসুল্লিরা।

ঈদের নামাজ পড়ান আলহাজ্ব মওলানা শামসুল হক কাশেমী, তিনি জানালেন এই বিশাল ঈদ জামাতে দেশ ও জাতির মঙ্গল কামনা করে ও বন্যা দূর্গতদের জন্য প্রার্থনা করা হয়েছে।

দেশের সবচেয়ে বড় ঈদগা মিনারের রুপকার দিনাজপুর সদর-৩ আসনের এমপি হুইপ ইকবালুর রহিম এমপি জানালেন বন্যার কারনে এই ঈদে লোক সমাগম কিছুটা কম হয়েছে, তবে ভবিষ্যতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে এমনকি বিদেশ থেকেও এই মাঠে নামাজ আদায় করতে মুসুল্লিরা আসাবেন আশাবাদ তার।

দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, সুপ্রিম কোর্ট-এর বিচারপতি মোঃ ইনায়েতুর রহিম, জেলা প্রশাসক মীর খায়রুল আলম, পুলিশ সুপার মো: হামিদুল আলম, জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী প্রমূখ নামাজ আদায় করেন।

 

এই পাতার আরো খবর -
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়