ঢাকারবিবার , ২০ আগস্ট ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে বন্যা দূর্গতদের মাঝে ত্রান বিতরন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মোফাচ্ছিলুল মাজেদ
আগস্ট ২০, ২০১৭ ১:২৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-

স্বরনকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ দিনাজপুর পরিবারের মাঝে ত্রান বিতরন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রবিবার সকাল ১১টায় দিনাজপুর জিলা স্কুল মাঠে বন্যা দূর্গতদের মাঝে এই ত্রান বিতরন কালে তিনি বলেন আওয়ামীলীগ সরকার মানুষের সুখে-দুখে পাশে থেকে সেবা করে যাবে। তিনি আরও বলেন এই এলাকার ক্ষতিগ্রস্থ কৃষকেরা যাতে সহজ শর্তে কৃষি লোন পায় তার ব্যবস্থা করবে সরকার, পাশাপশি যে সকল শিক্ষার্থীদের বই নষ্ট হয়েছে তাদের আবারো বিনামূল্যে বইয়ের  ব্যবস্থা করবে সরকার।

প্রধানমন্ত্রী বলেন বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পূর্নবাসনে সকল পদক্ষের বর্তমান আওয়ামীলীগ সরকার গ্রহন করবে।

ত্রান বিতরন অনুষ্ঠানে স্থানীয় সাংসদ ও দিনাজপুর সদর-৩ আসনের এমপি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী, খাদ্য মন্ত্রী কামরুল ইসলাম, প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার এমপি,বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, দিনাজপুর-২ বিরল-বোচাগঞ্চ আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি প্রমূখ উপস্থিত ছিলেন।  

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।