দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
ঝড়-বৃষ্টি-বন্যা-অন্ধকার আর দূর্ভোগ-দূর্যোগে সবখানেই সরকার জনগণের পাশে দাড়ায় —— সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী
মোফাচ্ছিলুল মাজেদ আগস্ট ১৮, ২০১৭, ৫:০১ অপরাহ্ণ | পড়া হয়েছে ৮৯২ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :-

সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপি’র নেতৃবৃন্দ সুপ্রীম কোর্টের রায় পুরোপুরি না পরেই মন্তব্য করা শুরু করেছিল। এখন আর রায়ের ব্যাপারে বক্তব্য শুনা যায় না। কেননা ওই রায়ে জিয়াউর রহমান অবৈধভাবে ক্ষমতায় এসেছিল উল্লেখ করা আছে। তিনি আরো বলেন, নীরবতা সম্মতির লক্ষণ। বিএনপি এখন আদালতের রায়ের বিষয়ে নীরবতা পালন করছে, মানে নিজেদের অবৈধভাবে ক্ষমতায় আসার বিষয়টি স্বীকার করছে। বিএনপি এখন আর আন্দোলনের কথা বলতে পারছে না। জনগণ এবারের ঈদ, গতবারের ঈদ, বছরের পর বছর ঈদ দেখছে, কিন্তু আন্দোলন হয় না। কারণ একটাই জনগণ সরকারের পাশে আছে। আর সরকার জনগণের পাশে আছে। ঝড়-বৃষ্টি-বন্যা-অন্ধকার আর দূর্ভোগ-দূর্যোগে সবখানেই সরকার জনগণের পাশে দাড়ায়। জনগণ দেখেছে বন্যার পরও বিদ্যুৎ সরবরাহ করা হচ্ছে। যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন কাজ চলছে।

তিনি আরো বলেন, আমরা ফটো সেশন করতে আসিনাই এবং লোক দেখানো রিলিফ দিতে আসি নাই। আমরা এসেছি মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার বার্তা পৌছে দেওয়ার জন্য। বন্যা দূর্গত এলাকার যে সমস্ত মানুষ ক্ষতিগ্রস্থ হয়েছেন, তাদের পূণর্বাসন করা হবে। শুধু তাই নয়, ভেঙ্গে যাওয়া সকল রাস্তা-ঘাট, ব্রীজ মেরামত করা হবে। আগামী ২০ আগষ্ট বিরলে প্রধান মন্ত্রী শেখ হাসিনা আসছেন উল্লেখ করে তিনি বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা আসলেই আপনাদের সকল দুঃখ ঘুচে যাবে।

তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, জনগণের সাথে ক্ষমতার দাপট দেখানো যাবে না, জনগণের পাশে থাকতে হবে। বন্যা দূর্গতদের পাশে দাড়াতে হবে। কেউ ব্যক্তিগতভাবে খারাপ কিছু কাজ করে দলকে দূর্নামে ফেলবেন না। আওয়ামীলীগের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে আপনাদের সাধারণ মানুষকে সেবা দিতে হবে। সাধারণ মানুষকে সন্তুষ্ট রাখতে পারলেই সরকারের অবস্থান ও দলের অবস্থান মজবুত হবে।

শুক্রবার সকালে বিরলের বিজোড়া ইউপি’র রঘুপুর উচ্চ বিদ্যালয় মাঠে বন্যা দূর্গত এলাকা পরিদর্শণ ও ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গির কবীর নানক এমপি, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক এমপি, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক বাবু সুজিত রায় নন্দী এমপি, উপদেষ্টা ও সাবেক এমপি বাবু সতীশ চন্দ্র রায়, দিনাজপুর-৬ আসনের শিবলী সাদিক এমপি, এটুআই প্রকল্পের কর্মকর্তা নাইমুজ্জামান মুক্তা । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এম আব্দুল লতিফ।

 

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়