ঢাকাশুক্রবার , ১৮ আগস্ট ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, পর্যাপ্ত ত্রান মজুদ আছে প্রয়োজনে ১ ঘন্টার মধ্যে ত্রান সরবারহ করা হবে

মোফাচ্ছিলুল মাজেদ
আগস্ট ১৮, ২০১৭ ৩:০৬ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-

দিনাজপুরে বন্যা কবলিত মানুষের মাঝে ত্রান বিতরন করেছেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। আজ দুপুরে দিনাজপুর শহরের ইকবাল স্কুল ও কলিজিয়েট স্কুলে ত্রান বিতরন কালে তিনি বলেন সরকারের কাছে যথেষ্ট খাদ্যা মজুদ আছে, কোথাও ত্রানের সংকট হবে না। স্থানীয় প্রশাসন চাওয়ার ১ ঘন্টার মধ্যে ত্রান সরবরাহ করা হবে। তিনি বলেন এর মধ্যে দিনাজপুর জেলার বন্যা কবলিত স্থান গুলোতে ১৬ শ মেট্রিক টন চাল ও নগদ ৫০ লক্ষ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে।

এদিকে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের ও যুগ্ন সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক দিনাজপুরের বন্যা কবলিত স্থান পরিদর্শন করেছেন। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন বন্যা কবলিত দূর্গম এলাকায় ত্রান পৌছাতে কিছুটা দেরি হয়েছে কিন্তু এখন থেকে আর কোন সমস্যা হবে না। এসময় দিনাজপুর সদর-৩ আসনের সাংসদ হুইপ ইকবালুর রহিম এমপি উপস্থিত  ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।