দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
বিএনপি-জামায়াতের অপরাজনীতি প্রতিহত করতে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিন হুইপ ইকবালুর রহিম এমপি
মোফাচ্ছিলুল মাজেদ জুলাই ৮, ২০১৭, ১:১৩ অপরাহ্ণ | পড়া হয়েছে ৮১৪ বার |

দিনাজপুর বার্তা ২৪.কম ॥ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি মানুষের শেষ আশ্রয় স্থল মাটি অর্থাৎ প্রতিটি মানুষকে মৃত্যুর স্বাদ গ্রহন করতে হবে। যেতে হবে কবরে। এই চিন্তা চেতনাকে ধারন করে বেচেঁ থাকা সময়টুকু মানব সেবায় নিয়োজিত করতে হবে। অন্যায়, অত্যাচার নিপীড়নের বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে। ক্ষমতার লোভে জ্বালাও পোড়াও মানুষ হত্যা মহান আল্লাহপাক গ্রহন করে না। অসহায়, দরিদ্রদের সেবা করা দেশ ও জাতির উন্নয়ন একটি মানব সেবার প্রতিফলন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই স্বপ্নকে ধারন করে মানব সেবায় কাজ করে যাচ্ছেন। করছেন দেশের উন্নয়ন। সুখ ও শান্তিতে রয়েছে দেশের জনগন। তার পরামর্শ ও নির্দেশে দিনাজপুর সদর উপজেলার প্রতিটি গ্রামের প্রতিটি বাড়ীতে বিদ্যুত সংযোগ দেয়া হয়েছে। রাস্তা ঘাট কালভার্ট সংস্কার ও নির্মান করা হয়েছে। মানুষের দুর্ভোগ লাঘোব হয়েছে। মানুষের এই শান্তি বিঘিœত করতেই জঙ্গীবাদ সৃষ্টি করে অশান্তির সৃষ্টি করছে বিএনপি-জামায়াত। বিএনপি-জামায়াতের এই অপরাজনীতি প্রতিহত করতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় আনতে হবে।

হুইপ ইকবালুর রহিম এমপি ৭ জুলাই শুক্রবার দিনাজপুর সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়নের জালালপুর গ্রামে প্রত্যন্ত গ্রামাঞ্চলের তৃনমুল পর্যায় মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় কালে এ সব কথা বলেন। তিনি নিজ গ্রামে যাওয়ার পরপরই শত শত মানুষ ঘর থেকে বেরিয়ে আসে শুভেচ্ছা বিনিময় করেন। এরপর জুম্মার নামাজ শেষে একই গ্রামে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধে সংগঠক, সাবেক সাংসদ পিতা এম আব্দুর রহিমের কবর জিয়ারত করেন।

এ সময় উপস্থিত ছিলেন ৮নং শংকরপুর ইউনিয়নের চেয়ারম্যান ইসাহাক চৌধুরী, আওয়ামীলীগ নেতা আততারুজ্জামান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব, সাধারন জাকারিয়া জাকির, কোতয়ালী আওয়ামীলীগের নির্বাহী সদস্য হাজী আখতারুজ্জামান পলাশ, সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আর্টিস্ট, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মাতলুবুল মামুন, কোতয়ালী যুবলীগের সাধারন সম্পাদক নুলে আলমসহ মুসল্লিগন।

এই পাতার আরো খবর -
৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:০০ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৩ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৭ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৬ অপরাহ্ণ
এশা রাত ৭:০২ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়