দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে অনুষ্ঠিত হলো বাংলাদেশের সবচেয়ে বড় ঈদের জামাত
মোফাচ্ছিলুল মাজেদ জুন ২৮, ২০১৭, ১:১০ অপরাহ্ণ | পড়া হয়েছে ১,৫৬৬ বার |

দিনাজপুর বার্তা ২৪.কম ॥    দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানে অনুষ্ঠিত হয়েছে দেশের সর্ব-বৃহৎ ঈদের জামাত।  সোমবার সকাল ৯টায় দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানে এই ঈদ-উল-ফিতর এর প্রধান জামাত অনুষ্ঠিত হয়। এর আগে সকাল থেকে দিনাজপুর ও এর পার্শ্ববর্তী জেলা গুলো থেকে দলে দলে মানুষ দেশের এই সর্ব-বৃহৎ ঈদ জামাতে অংশগ্রহন করার জন্য আসতে থাকে। এক পর্যায়ে এই বৃহৎ মাঠের কানায় কানায় মসুল্লী ভরে যায়। এই ঈদ জামাতে প্রায় ৫ লক্ষাধিক মসুল্লী নামাজ আদায় করেছে বলে ধারনা করা হচ্ছে।

সকাল ৯টায় মওলানা আলহাজ্ব মোঃ শামসুল হক কাশেমী দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানে ঈদ-উল-ফিতর এর নামাজ পড়ান। এই জামাতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, জেলা প্রশাসক মীর খায়রুল আলম, পুলিশ সুপার হামিদুল আলম সহ সকল স্থরের মসুল্লীগন অংশগ্রহন করে।

এই মাঠে নামাজ আদায়কারী মুসল্লীরা জানালেন এর আগে তারা এত বড় জামাতে নামাজ আদায় করেনি, এই মাঠে নামাজ আদায় করতে পেরে তারা আনন্দিত, নামাজ আদায় করতে পেরে মহান আল্লাহ্র নিকট শোকরিয়া আদায় করেন তারা।

মওলানা আলহাজ্ব মোঃ শামসুল হক কাশেমী  জানান তিনি গত ২১ বছর থেকে এই মাঠে নামাজ পড়ান, এত লোক সমাগম তিনি শুধু দিনাজপুর কেন দেশের অন্য কোন প্রান্তে হয় না বলে তিনি মনে করেন।

এই ঈদগা ময়দানের আসল রুপকার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি জানান এই মাঠ তৈরীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ জানান পাশাপাশি তিনি সেনাবাহিনীকে ধন্যবাদ জানান এই মাঠকে ব্যবহারের অনুমতি প্রদানের জন্য, সর্বোপরি তিনি দিনাজপুরের সকল ধর্মপ্রান মসুল্লিদের ধন্যবাদ জানান এই মাঠে নামাজ আদায়ের জন্য।

এই পাতার আরো খবর -
৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:০০ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৩ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৭ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৬ অপরাহ্ণ
এশা রাত ৭:০২ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়