দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুর শহর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আব্দুল মান্নান স্মরণে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
মোফাচ্ছিলুল মাজেদ জুন ২২, ২০১৭, ১২:০০ পূর্বাহ্ণ | পড়া হয়েছে ৭১২ বার |

দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর শহর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আব্দুল মান্নান স্মরণে দোয়া খায়ের ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড দিনাজপুর এর চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন ও বিশেষ অতিথি দিনাজপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আবু বক্কর সিদ্দিক।
২১ জুন বুধবার শহরের চেহেলগাজী শিক্ষা নিকেতন স্কুল এন্ড কলেজে দিনাজপুর শহর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আব্দুল মান্নান স্মরণে মরহুমের পরিবারবর্গের আয়োজনে দোয়া খায়ের ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া ও ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন কোতয়ালী আওয়ামীলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ আজগার আলী, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস.এম খালেকুজ্জামান রাজু, শহর বিএনপির সভাপতি সোলায়মান মোল্লা, জেলা যুবলীগের সভাপতি এ্যাডঃ মোঃ দেলোয়ার হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব, শহর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শাহ মোঃ রেজওয়ান-উর-রহমান পলাশ, ১নং চেহেলগাজী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ রায়হান শরীফ, সাধারণ সম্পাদক আবুল কাশেম, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সামসুল ইসলাম, সাধারণ সম্পাদক কপিলেশ্বর বসাক, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলমসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
দোয়া ও ইফতার মাহফিলে আগত অতিথিদের স্বাগত জানান মরহুম আব্দুল মান্নান এর পুত্র সাব্বির আহাম্মেদ সুজনসহ পরিবারবর্গের সদস্যবৃন্দ।
দোয়া ও ইফতার মাহফিলে ইফতারের পূর্বে মরহুম আব্দুল মান্নান এর বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ দেশ-জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়