দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দুঃস্থ ও অসহায় রোজাদারদের মাঝে রমজান মাসের অবশিষ্ট দিনগুলোতে গণেশতলা-নিমতলা ব্যবসায়ী মালিক কল্যাণ সমিতির ইফতার বিতরনের উদ্যোগ গ্রহন
মোফাচ্ছিলুল মাজেদ জুন ১৪, ২০১৭, ১১:১৩ পূর্বাহ্ণ | পড়া হয়েছে ৭২১ বার |

দিনাজপুর ॥ দুঃস্থ ও অসহায় রোজাদারদের জন্য রমজান মাসের অবশিষ্ট দিনগুলোতে ইফতার বিতরনের মত এক মহতি উদ্যোগ নিয়ে এগিয়ে এসেছে শহরের একটি সংগঠন। শহরের মডার্ণ মোড় এলাকায় অবস্থিত গণেশতলা-নিমতলা ব্যবসায়ী মালিক কল্যাণ সমিতির আয়োজনে এই মহান উদ্যোগ গ্রহন করা হয়। শহরের ভাসমান এবং দুঃস্থ রোজাদারদের জন্য প্রতিদিন এই ইফতার প্রদানের আয়োজন করা হবে।
মডার্ণ মোড়ে অবস্থিত গণেশতলা-নিমতলা ব্যবসায়ী মালিক কল্যাণ সমিতি এই মহতি উদ্যোগ গ্রহন করে। শহরে অবস্থিত অন্যান্য সংগঠনকে পাশ কাটিয়ে তারা এই উদ্যোগ গ্রহন করে। মঙ্গলবার পবিত্র মাহে রমজানের ঠিক ইফতারের পূর্ব মুহুর্তে সংগঠনের পক্ষ থেকে ভাসমান ও দুঃস্থ রোজাদারদের মধ্যে এই ইফতার বিতরন করা হয়। পবিত্র মাহে রমজানের যে ক’টা দিন অবশিষ্ট রয়েছে তারা প্রতিদিনই এভাবে ভাসমান ও দুঃস্থদের মাঝে এই ভাবে ইফতার বিতরন করা হবে বলে সংগঠনের সাধারন সম্পাদক নওশাদ ইকবাল কলিন্স জানান।
মঙ্গলবার  গণেশতলা-নিমতলা ব্যবসায়ী মালিক কল্যাণ সমিতি’র উদ্যোগে শহরের মডার্ণ মোড়ে ইফতারের পূর্ব মুহুর্তে দুঃস্থ ও অসহায় রোজাদারদের মাঝে ইফতার বিতরন করেন সমিতির সভাপতি সেলিম আহমেদ ও সাধারন সম্পাদক নওশাদ ইকবাল কলিন্স। এসময় সমিতির সহ-সাধারন সম্পাদক সাজু, সদস্য মডার্ণ মোড়স্থ ব্যবসায়ী এম এস পারভেজ, আরজু প্রিন্টিং প্রেস এর সত্ত্বাধিকারী শংকর দাস, অনিক প্রেস এর দুলাল দাস ও রুকু প্রমুখ উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর -
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়