দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
জাহাজে আমির আর ক্যাটরিনা
মোফাচ্ছিলুল মাজেদ মে ৩০, ২০১৭, ৫:৪০ অপরাহ্ণ | পড়া হয়েছে ৮২৪ বার |

দিনাজপুর বার্তা২৪.কম॥ ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির জন্য তৈরি জাহাজে চড়বেন আমির খান ও ক্যাটরিনা কাইফ। ছবির শুটিংয়ের জন্য বিশেষ ভাবে তৈরি করা হয়েছে দুটি জাহাজ। আর সেগুলো তৈরিতে দুই মাসেরও বেশি সময় খেটেছেন আন্তর্জাতিক নাবিক দল। জাহাজ দুটি ১৮ শতকের জাহাজের আদলে নির্মিত। ছবির শুটিং শুরু হবে আগামী ৫ জুন, মাল্টায়। তাই জাহাজ দুটি ইতিমধ্যেই মাল্টার উদ্দেশ্য পাড়ি জমিয়েছে।

আর ইতিমধ্যে শুটিংয়ের জন্য সব প্রস্তুতিই নেওয়া হয়েছে। বিশাল বিশাল যুদ্ধ জাহাজ, কামান সব কিছু নিয়েই প্রস্তুত ছবির সেট। ছবির শুটিং যেখানে হবে, সেখানে ব্যাপক নিরাপত্তার প্রয়োজন। কারণ এলাকাটিতে প্রবেশ নিষিদ্ধ। তাই অনুমতি এবং বাড়তি নিরাপত্তা সব দিকেই সামাল দিতে হয়েছে কর্তৃপক্ষকে।

ছবিটি হবে ইতিহাসনির্ভর। এবার একই ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন এবং আমির খান। জানা গেছে, শুটিং শুরুর প্রথম দিন ৫ জুন অংশ নেবেন তারা। এর পরের অংশের শুটিং করবেন ক্যাটরিনা ও আমির খান। দ্বিতীয়বারের মতো জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন তারা। এর আগে তারা অভিনয় করেন ‘ধুম থ্রি’ ছবিতে।

‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে আরও অভিনয় করছেন ‘দঙ্গল গার্ল’ নামে পরিচিত ফাতিমা সানা শেখ। ইতিমধ্যে ছবির প্রথম পোস্টার প্রকাশিত হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণ আচার্য। আগামী দিওয়ালিতে মুক্তি পাবে ছবিটি।

 

 

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়