দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
বীরগঞ্জে ১ আদিবাসী ছুরিকাঘাতে মৃত্যু
মোফাচ্ছিলুল মাজেদ মে ১৫, ২০১৭, ২:০০ অপরাহ্ণ | পড়া হয়েছে ১,২৯৫ বার |

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জে চৈলো হেমরম নামে ১ আদিবাসী ছুরিকাঘাতে মৃত্যু হয়েছে হয়েছে।

 

উপজেলার নিজপাড়া ইউনিয়নের পূর্ব দাড়ীয়াপুর গ্রামের ঢেনা হেমরমের পুত্র চৈলো হেমরম (৬০) কে রবিবার ১৪মে বিকাল ৩ টায় একটি অনাকাক্ষিত ঘটনার বিচার করার জন্য আদিবাসীরা একত্রিত হয়। এ সময় প্রতিবেশী বাবলু মুরমু পুত্র বিশু মুরমু (২০) ও সরকার হেমরমের পুত্র রজনী হেমরম (২২) অতর্কিত ভাবে হামলা চালায় ও চাকু দিয়ে কুপিয়ে আহত করে। ঘটনা স্থলে উপস্থিত আদিবাসীরা দ্রুত দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার উদ্দেশ্যে নেওয়ার পথেই চৈলো হেমরমের মৃত্যু হয়।

 

সরজমিনে গিয়ে জানাযায়, বাবলু মুরর্মুর পুত্র এসএসসি পাশ শিক্ষার্থী মাইক্যাল মুরমু (১৬) কিছু দিন ধরে অসুস্থতায় ভুগছিলো। তাকে  পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল এলাকায় এক কবিরাজের নিকট চিকিৎসার জন্য নিয়ে গেলে উক্ত কবিরাজ জানায়, মাইক্যালের বাড়ীর পার্শে¦র চৈলো হেমরম নামক এক কবিরাজ  তাকে বান মেরে অসুস্থ্য করে দেয়। অসুস্থ মাইক্যাল ১৪ মে রবিবার মারা গেলে তার সৎকার্য শেষে স্থানীয় ভাবে চৈলো হেমরমকে নিয়ে বৈঠক বসলে মাইক্যালের ভাই বিশু ও ফুপাতো ভাই রজনী এ ঘটনা ঘটায়।

সংবাদ পেয়ে নিজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান এম.এ খালেক সরকার ঘটনা স্থলে উপস্থিত হয়ে থানায় সংবাদ দিলে বীরগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ রুহুল আমিন, বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু আক্কাস আহম্মেদ, এসআই আনোয়ার হোসেন, এসআই মশিউর রহমান, এসআই আতিক, এএসআই আব্দুল জলিল প্রধান ঘটনাস্থল পরিদর্শন করেন।

মৃতের ছেলে রমেশ হেমরম বাদী হয়ে ৩২,৩৪ ধারায় মামলা করেছে। মামলা নং৭, তারিখ ১৫/৫/২০১৭।

এই পাতার আরো খবর -
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়