দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
শ্রম আইনের শ্রমিক সুরক্ষার বিষয়টি সবাই মেনে চললে এই মর্মান্তিক দূর্ঘটনা এড়ানো সম্ভব হতো শ্রম ও কর্মসংস্থান মন্ত্রাণালয় মন্ত্রী -মোঃ মুজিবুল হক এমপি
মোফাচ্ছিলুল মাজেদ মে ৭, ২০১৭, ৪:০০ অপরাহ্ণ | পড়া হয়েছে ৫৮৯ বার |

দিনাজপুর বার্তা২৪.কম ॥ দিনাজপুরে যমুনা অটো রাইস মিলের বয়লার বিস্ফোরনে নিহত পরিবারের সদস্যদের “বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিল” থেকে নগদ সহায়তা প্রদান অনুষ্ঠানে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রাণালয় মন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি বলেছেন বর্তমান সরকার শ্রমিকদের কল্যানে কাজ করে যাচ্ছে। তাই আমি নিজেই তাদের পাশে এশে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে সাহায্যের ব্যবস্থা করেছি।

আজ রবিবার দিনাজপুর জেলা প্রশাসন সম্মেলন কক্ষে বয়লার বিস্ফোরনে নিহন ১৭ জন শ্রমিকের পরিবারের সদস্যদের মাঝে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রাণালয় মন্ত্রী -মোঃ মুজিবুল হক এমপি নগদ সহায়তা ২লক্ষ টাকা এবং লাশ সৎকারের জন্য আরো ২৫হাজার টাকা প্রদান করেন।

আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রাণালয়ের সচিব মিকাইল শিপার এর  সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, শিরিন আকতার এমপি, জাতীয় শ্রমিকলীগের সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহমুদ, দিনাজপুরের জেলা প্রশাসক মীর খায়রুল আলম, পুলিশ সুপার মোঃ হামিদুল আলম প্রমূখ।

 

এই পাতার আরো খবর -
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়