ঢাকাশনিবার , ২৫ মার্চ ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

জাতির জনকের বঙ্গবন্ধু বোনের ১২তম মৃত্যুবার্ষিকী পালিত

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৫, ২০১৭ ১:০৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪ ডেক্স:জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোটবোন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফু, সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের স্ত্রী এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আলহাজ¦ আবুল হাসানাত আব্দুল্ল¬াহ-এমপি’র মাতা আমেনা বেগমের ১২তম মৃত্যুবার্ষিকী গতকাল শুক্রবার পালিত হয়েছে। মরহুমার রুহের মাগফেরাত কামনায় তাঁর নিজ বাড়ি বরিশালের আগৈলঝাড়া উপজেলার সেরা গ্রামের বাসভবনে দিনব্যাপী কোরান খতম, বাদ জুম্মা মিলাদ, দোয়া ও মোনাজাত শেষে এতিম ও অতিথীদের খাবার পরিবেশন করা হয়েছে। দোয়া-মোনাজাত পরিচালনা করেন বরিশাল এবাদুল্লাহ জামে মসজিদের পেশ ইমাম আলহাজ¦ মাওলানা মো. নুরুর রহমান বেগ।

মিলাদে মরহুমার রুহের মাগফেরাত কামনা করে দেশ ও জাতির অগ্রগতি কামনায় বিশেষ দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন  বরিশাল -২ আসনের এমপি তালুকদার মো. ইউনুস, এমপি টিপু সুলতান, এমপি পঙ্কজ দেবনাথ, বরিশাল বিভাগীয় কমিশনার মো. গাউস, বরিশাল রেঞ্জ ডিআইজি শেখ মারুফ হাসান, জেলা প্রশাসক ডক্টর গাজী সাইফুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) আবুল কালাম তালুকদার, পুলিশ সুপার আকতারুজ্জামান, বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান মইদুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান-১ এ্যাডভোকেট রনজিত কুমার সমদ্দার, বরিশাল প্রতিদিন সম্পাদক কাজী মফিজুল ইসলাম, আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, গৌরনদী উপজেলা চেয়ারম্যান মনিরুন নাহার মেরী, বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান খালিদ হোসেন স্বপন, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান হারিছ, বানারীপাড়া উপজেলা আ’লীগ সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী তারিক সালমনসহ বরিশাল বিভাগীয় ও জেলা এবং উপজেলা পর্যায়ের পদস্থ কর্মকর্তা, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।