ঢাকাশুক্রবার , ১০ জুন ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর কর্তৃক সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও গুজব প্রতিরোধের লক্ষে প্রচার কার্যক্রমের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ১০, ২০২২ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি। বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) কার্যক্রম বাস্তবায়নের আওতায় জেলা তথ্য অফিস, দিনাজপুর অদ্য ০৯/০৬/২০২২ খ্রি. তারিখ দিনাজপুর সদর উপজেলার ফুলতলা বাজার মোড়ে মহিলা সমাবেশের আয়োজন করে। শশরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোকছেদ আলী রানা এর সভাপতিত্বে উক্ত মহিলা সমাবেশে প্রথান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুরের স্থানীয় সরকার উপ-পরিচালক মোঃ শরিফুল ইসলাম । মহিলা সমাবেশের প্রধান অতিথি- বঙ্গবন্ধুর  সোনার বাংলা গড়ার জন্য প্রধানমন্ত্রী নিরলস কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, উন্নত রাষ্ট্র ও উন্নত জাতি গঠনে কাজ করছে। বর্তমান সরকার বাংলাদেশকে ২০২১ সালে একটি মধ্যম ও ২০৪১ সালে উন্নত দেশে পরিণত করার জন্য বিভিন্ন কর্মসুচি হাতে নিয়েছেন।সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও গুজব প্রতিরোধ সফলভাবে বাস্তবায়নে সকল জনগোষ্ঠীকে এগিয়ে আসতে হবে। তিনি গ্রামীন জনগোষ্ঠীর জীবনযাত্রার মান উন্নয়নে সরকারের বিভিন্ন উন্নয়নে কথা বলে। সুতরাং নারীপুরুষ নির্বিশেষে সকলকেই নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে। সকলকে কর্মে উদ্যোগী হয়ে এগিয়ে যাওয়ার আহব্বান জানান। এ কর্মসূচি সফল হলে বাংলাদেশের জনগণের জীবযাত্রার মান বেড়ে যাবে। গুজব প্রতিরোধে উপস্থিত সকলের উদ্দেশ্যে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহব্বান জানান। মহিলা সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিসংখ্যান অফিসের উপপরিচালক মো. আরিফুল ইসলাম, দিনাজপুর জেলার ভোক্তা সংরক্ষণ অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম, মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার ফাহিমা আল আশরাফ, শশরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হামিদুর রহমানসহ ইউনিয়ন পরিষদের সদস্য । মহিলা সমাবেশে অসাম্প্রদায়িক চেতনায় বিষয় এবং গুজব প্রতিরোধ বিষয়ে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য অতিথিরা বক্তব্যে তুলে ধরেন।মহিলা সমাবেশে মহিলা সমাবেশে প্রায় পাঁচ শতাধিক মহিলা অংশগ্রহণ করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।