ঢাকামঙ্গলবার , ২৪ মে ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দেবীগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ

মোফাচ্ছিলুল মাজেদ
মে ২৪, ২০২২ ১০:১২ অপরাহ্ণ
Link Copied!

দেবীগঞ্জ(পঞ্চগড়) প্রতিনিধি : ”শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন ও নিরাপত্তায় সর্বত্র আমরা” এই মন্ত্রে উজ্জীবিত বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দেবীগঞ্জ উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৪ মে) পাবলিক ক্লাব হলরুমে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পঞ্চগড় জেলা কমান্ড্যান্ট মোঃ শফিউল আযমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মোঃ আব্দুস সামাদ, পিভিএমএস,পরিচালক,আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রংপুর রেঞ্জ,রংপুর।
উক্ত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোঃ শাফীয়ার রহমান,উপজেলা কৃষি কর্মকর্তা,দেবীগঞ্জ।

সমাবেশে শুরুতে সংক্ষিপ্ত বক্তব্য ও প্রতিবেদন পাঠ করেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা নরেশ চন্দ্র রায়।
এসময় সভাপতির বক্তব্যে প্রাকৃতিক দুর্যোগ, নির্বাচন, পূজাসহ বিভিন্ন ক্ষেত্রে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অগ্রণী ভুমিকা পালন করার কথা তুরে ধরে তাদের এই কর্মকান্ড অব্যাহত রেখে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে গুরুত্বপুর্ণ অবদান রাখার আহবান জানান।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশ স্বাধীন করার পিছনে বিশেষ ভুমিকা রেখেছে। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিয়ে আনসার, আনসার ব্যাটালিয়ন, ভিডিপি বাহিনী গঠিত। তিনি বলেন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশের ক্লান্তিলগ্নে সাধারণ মানুষের পাশে গিয়ে দাঁড়িয়ে থাকেন। কোভিড-১৯ মহামারীতে এ বাহিনী সারা বাংলাদেশে অনন্য ভুমিকা রেখেছে। আলোচনা শেষে অতিথিবৃন্দকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং উপজেলায় কর্মরত আনসার ও ভিডিপি বাহিনীর বিভিন্ন সদস্যদের মাঝে বাই সাইকেল, ছাতা ও শুভেচ্ছা উপহার তুলে দেওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।