ঢাকারবিবার , ১৫ মে ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

৭নং বিজোড়া ইউপি চেয়ারম্যান পদে মো : এরশাদুজ্জামান মোল্লা’র মনোনয়ন দাখিল

মোফাচ্ছিলুল মাজেদ
মে ১৫, ২০২২ ৯:৫১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর বিরল উপজেলার ৭নং বিজোড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন মো: এরশাদুজ্জামান মোল্লা। (১৫ই মে) রবিবার দুপুরে স্থানীয় মুরুব্বি ও সমর্থকদের সাথে নিয়ে বিরল উপজেলা নির্বাচন অফিসার মো: আব্দুল কুদ্দুস সরকারের কাছে তিনি নির্বাচনের মনোনয়ন প্রত্র জমা দেন।
এর আগে সকাল থেকে ধামাহার গ্রামে মো: এরশাদুজ্জামান মোল্লা’র বাসভবনে তার সমর্থক ও সুভানুধ্যায়ীরা জড়ো হতে থাকে। এসময় এলাকাবাসীদের সাথে নিয়ে মো: এরশাদুজ্জামান মোল্লা তার বাবা মরহুম মো: আব্দুর রহমান মোল্লা’র করব জিয়ারত করেন। কবর জিয়ারত শেষে সমর্থক ও এলাকাবসীদের সাথে নিয়ে মটরসাইকেল করে এলাকার বিভিন্ন বাজারে সংক্ষিপ্ত পথসভা শেষে বিরল উপজেলা নির্বাচন কর্যালয়ের উদ্দেশ্যে রওনা দেন।
বিজোড়া ইউনিয়নের বিভিন্ন বাজারের পথসভাগুলোতে বিপুল সংখ্যক জনসাধারনের মধ্যে মো: এরশাদুজ্জান মোল্লা’র সমর্থন লক্ষ করা যায়। আসন্ন ইউপি নির্বাচনে তারা দল-মত নির্বিশেষে মো: এরশাদুজ্জামান মোল্লা’র প্রতি তাদের সমর্থন ব্যাক্ত করেন। এই নির্বাচনে ৭নং বিজোড়া ইউনিয়নের ভোটাররা এলাকার সৎ ও যোগ্য প্রার্থী হিসেবে মো: এরশাদুজ্জামান মোল্লার পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।
মো: এরশাদুজ্জামান মোল্লা দিনাজপুর হোমিওপ্যাথি কলেজের সাবেক অধ্যক্ষ মরহুম মো: আব্দুর রহমান মোল্লার কনিষ্ট পুত্র ও নট্যকার মো: তারিকুজ্জামান তারিক এর ছোট ভাই। একজন সৎ ও ঈমানদার ব্যাক্তি হিসেবে এলাকায় তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তার প্রতি এলাকাবসীর ভালোবাসা ও আকুন্ঠ সমর্থনের অংশ হিসেবে তিনি ৭নং বিজোড়া ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন। আসন্ন ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে তিনি এলাকাবাসীর সেবা করার সুযোগ চেয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।