ঢাকারবিবার , ১৭ এপ্রিল ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

মুক্তিযুদ্ধের চেতনাকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে সময় টেলিভিশন – হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১৭, ২০২২ ২:০৬ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন স্বল্প সময়ে দেশের শীর্ষ অবস্থানে এখন সময় টেলিভিশন। শুধু দেশেই নয় বিশ্বের বিভিন্ন প্রান্তে সময় সংবাদ পরিবেশন করে আসছে। সময় টেলিভিশন মুক্তিযুদ্ধের পক্ষের টেলিভিশন। বঙ্গবন্ধুর নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছিল মুক্তিযুদ্ধের চেতনায়। একটি অসাস্প্রদায়িক বাংলাদেশ বির্নিমানের জন্য। সময় টেলিভিশন মুক্তিযুদ্ধের চেতনাকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে থাকে। হুইপ বলেন, ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস। এই দিনে সময় টিভির জন্ম। এই জন্মদিনের মাধ্যমে সময় এর অবিরাম পথচলা কোটি কোটি মানুষের হ্রদয়স্থান করে নিয়েছে সময়।সময় টেলিভিশনের জন্মদিনের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি একথা বলেন। দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে দিনাজপুর অফিস আয়োজিত অনুষ্ঠানে কেক কেটে এবং আলোচনা সভার মধ্য দিয়ে সময় টেলিভিশনের ১১ বছর পর্দাপন অণুষ্ঠান পালিত হয়। প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসীর বাচ্চুর সভাপতিত্বে বক্তব্য রাখেন সময় টিভির প্রতিনিধি গোলাম নবী দুলাল। সম্মানীত অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর চেম্বারের সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী ,সদর উপজেলা চেয়ারম্যান ইমদাদ সরকার, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সুলতান কামাল উদ্দিন বাচ্চু , প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নাট্য সমিতির সভাপতি চিত্ত ঘোষ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক আব্দুল জলিল, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, মাড়ওয়ারী সমিতির সভাপতি বিশ্বনাথ আগরওয়ালা,সাংস্কৃতিক সংগঠনের নেতা রহমতউল্লাহ রহমত, খোকা , রাজদেবোত্তর এজেন্ট রনজিৎ সিংহ সহ প্রেসক্লাবের নেতৃবৃন্দ, টিভি ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের সদস্য, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের কর্মকতারা উপস্থিত। অনুষ্ঠানটি পরিচালনা করেন বিশিষ্ট সাংবাদিক একরাম হোসেন তালুকদার।


সম্প্রচারে ১১ বছরে পা রাখলো সময়। যাত্রার শুরু থেকে বাধাহীন দুরন্ত গতিতে ছুটতে ছুটতে দেশের গণমাধ্যমে দর্শক ও জনপ্রিয়তার শীর্ষে আজ। শুধু টেলিভিশন নয় ইউটিউব এও অপ্রতিদ্বন্ধী । সময় পরিবারের অক্লান্ত পরিশ্রমে এই গৌরব উজ্জল অর্জন। নগর,শহর গ্রামগজ্ঞের সকলের প্রতি ভালবাসা,শ্রদ্ধা আর কৃতজ্ঞা। ২০১১ সালের ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবসে বিকেল ৫টায় সংবাদ দিয়ে শুরু হয়েছিল সময় এর অবিরাম পথচলা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।