ঢাকাশুক্রবার , ১১ ফেব্রুয়ারি ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আলোকিত হবে দেশ -হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
ফেব্রুয়ারি ১১, ২০২২ ৯:৫৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার উল্লেখ করে বলেন বিগত কোন সরকারই দেশের উন্নয়ন করতে পারে নি। বিএনপি-জামায়াতের আমলে দেশকে ধ্বংস করার চক্রান্ত হয়েছিল। দেশের উন্নয়ন তো দুরের কথা সন্ত্রাসের সৃষ্টি করেছিল তারা। এতিমদের টাকাও লুটপাট করে খেয়েছে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর দেশ ও দেশের মানুষের উন্নয়ন হয়েছে। মানুষ শান্তিতে আছে। দেশ ও দেশের মানুষের উন্নয়নের জন্য শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন, ভুমিহীন ও গৃহহীনদের জমিসহ পাকা বাড়ী দিয়ে বিশ্ব ইতিহাসে নতুন রেকর্ড সৃষ্টি করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আলোকিত হবে দেশ। শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে উন্নত হবে বাংলাদেশ।
১১ ফেব্রুয়ারি শুক্রবার দিনাজপুর শহরের নাজমা রহিম ফাউন্ডেশনে দিনাজপুর সদর উপজেলার ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের সাথে মতবিনিময় সভায় জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, শহর আওয়ামলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, নবনির্বাচিত ২নং সুন্দরবন ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল লতিফ, ৩নং ফাজিলপুর ইউনিয়নের চেয়ারম্যান অভিজিত বসাক, ৪নং শেখপুরা ইউনিয়নের চেয়ারম্যান মমিনুল ইসলাম, ৫নং শশরা ইউনিয়নের চেয়ারম্যান মোকছেদ আলী রানা, ৬নং আউলিয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল, ৮নং শংকরপুর ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান, ১০ নং কমলপুর ইউনিয়নের চেয়ারম্যান আহাচান হাবিব সরকার প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।