ঢাকাবুধবার , ১৪ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে প্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রী উপহার বিতরন

মোফাচ্ছিলুল মাজেদ
জুলাই ১৪, ২০২১ ৪:০৩ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরে করোনা পরিস্থিতিতে লকডাউনের কারনে কর্মহীন হয়ে পড়া প্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির সহযোগিতায় বিতরন করা হয়। ১৪ জুলাই বুধবার দিনাজপুর শহরের নাজমা রহিম ফাউন্ডেশনে দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার উপহার সামগ্রী তুলে দেন।


এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম সোহাগ, জেলা প্রতিবন্ধী ফেডারেশনের সদস্য সচিব অনামিকা পান্ডে প্রমুখ। এ সময় ইমদাদ সরকার বলেন, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, এদেশের সম্পদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা এই মহামারিতেও সকল অসহায় মানুষের সহায়তার ব্যবস্থা করেছেন। প্রতিবন্ধীসহ বিভিন্ন শ্রেণির মানুষদের হুইপ ইকবালুর রহিম এমপির সহযোগিতায় প্রধানমন্ত্রীর উপহার দেয়া হচ্ছে। যাতে করোনা প্রতিরোধে এই মহামারিতে আপনারা ঘরে থাকেন। সচেতনতা হলেই করোনা মহামারি কমে যাবে। সচেতনতাই একমাত্র পথ করোনা মুক্ত রাখতে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।