ঢাকামঙ্গলবার , ১৩ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দায়িত্ব গ্রহণ করলেন সেতাবগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র মোঃ আসলাম

মোফাচ্ছিলুল মাজেদ
জুলাই ১৩, ২০২১ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

মীর মোঃ মোশারফ হোসেন, বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি\ দিনাজপুরের সেতাবগঞ্জ পৌরসভার দায়িত্ব গ্রহণ করলেন নব-নির্বাচিত মেয়র মোঃ আসলাম। মঙ্গলবার (১৩ জুলাই) সকালে সেতাবগঞ্জ পৌরসভা কার্যালয়ে সেতাবগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র মোঃ আসলাম মেয়রের সব দায়িত্ব বুঝে নিয়েছেন।

এসময় সেতাবগঞ্জ পৌরসভাবাসী, আওয়ামীলীগের নেতৃবৃন্দ, পৌরসভার স্টাফ, সাংবাদিক, ব্যবসায়ীসহ সকল পেশা জীবি ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ নব-নির্বাচিত মেয়র মোঃ আসলামকে ফুলের শুভেচ্ছা জানান। অপর দিকে তাকে বিপুল ভোটের ব্যবধানে মেয়র নির্বাচিত করায় সেতাবগঞ্জ পৌরসভাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করার পাশাপাশি সততার সাথে পৌরসভার দায়িত্ব পালনে সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেছেন নব-নির্বাচিত মেয়র মোঃ আসলাম। উল্লেখ্য যে, মোঃ আসলাম গতকাল (১২ জুলাই) সোমবার রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মেয়র হিসেবে শপথ গ্রহণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।