ঢাকারবিবার , ২০ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

করোনা মুক্ত হলেন এমপি গোপাল

দিনাজপুর বার্তা
জুন ২০, ২০২১ ১:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল করোনা মুক্ত হয়েছেন।
দ্বিতীয়বার নমুনা পরীক্ষার পর ১৯ জুন শনিবার জাতীয় সংসদ ভবনের মেডিকেল সেন্টারে থেকে তার করোনা নেগেটিভ দেয়া হয়েছে
এরআগে তিনি ৫ জুন করোনা পজেটিভ হয়েছিলেন। আজ শনিবার সকালে দ্বিতীয়বার তার নমুনা সংগ্রহ করা হয়।
করোনা পজেটিভ হওঢার পর থেকে তিনি মানিক মিয়া এভিনিউয়ের ন্যাম ভবনের এমপি হোষ্টেলের ৬ নাম্বার ভবনের ৩০২ নাম্বার অবস্থান করছিলেন। গত শুক্রবার পেসার বেড়ে গেলে তাকে হৃদরোগ ইনষ্টিটিউটে ভর্তি করা হয়েছে। তিনি সেখানেই চিকিৎসাধিন রয়েছেন।
সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল নিজেই মোবাইল ফোনে করোনা নেগেটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
তনি জানান, সংসদে প্রবেশের আগে বাধ্যতা মূলক করোনা চেষ্ট করতে হয়। সে কারণে ৪ জুন জাতীয় সংসদ ভবনের মেডিকেল সেন্টারে নমুনা দেন। ৫ জুন শনিবার রিপোর্ট আসে তিনি করোনা পজিটিভ। এরপর গতকাল শনিবার সকালে দ্বিতীয় বারের মত জাতীয় সংসদ ভবনের মেডিকেল সেন্টার থেকে তার নমুনা গ্রহণ করা হয়। শনিবার বিকেলে রিপোর্ট দেয়া হয় তিনি করোনা নেগেটিভ।
তিনি করোনা পজেটিভ হওয়ার পর তার রোগমুক্তি কামনা করে যারা দোআ, প্রাথনাসহ পুজা অর্চনা করেছেন সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।
উল্লেখ্য দেশে করোনার টিকা কার্যক্রম শুরুর প্রথম দিনই ৭ ফেব্রুয়ারি এমপি মনোরঞ্জন শীল গোপাল কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে টিকা নেন। গত ৮ এপ্রিল তিনি করোনার টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেন। ৫ জুন প্রায় ২ মাস পর তার শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।