দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন
দিনাজপুর বার্তা মে ১৭, ২০২১, ৮:০৪ অপরাহ্ণ | পড়া হয়েছে ১৭৬ বার |

স্টাফ রিপোর্টার ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জানানোর মধ্য দিয়ে দিনাজপুরে বঙ্গবন্ধুর কন্যা সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা ৪০তম ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।
১৭ মে সোমবার বিকেলে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দিবসটি উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। দিবসটি পালনে সকাল ৭টায় বাসুনিয়াপট্টিস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পরে জাতির জনক বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফুজ্জামান মিতা। জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেলের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, বজলুল হক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আব্দুল করিম, দপ্তর সম্পাদক সেলিম আকতার, সদর উপজেলা চেয়ারম্যান ইমদাদ সরকার, শিশু সংগঠক মনিরুজ্জামান জুয়েল প্রমুখ।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে দিনাজপুর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা। সুখী সমৃদ্ধ দেশ গঠন ও যুদ্ধ বিধ্বস্ত দেশে অর্থনৈতিক মুক্তির স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু। কিন্তু ৭৫’র ১৫ আগস্ট ঘাতকের নির্মম বুলেট সেই স্বপ্ন বাস্তবায়ন করতে দেয়নি। দীর্ঘ সময় পর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় আসে। মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ দেশ গঠনের কাজ শুরু করে দলটি। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রীসহ দেশবাসীর কল্যাণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এই পাতার আরো খবর -
৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪০ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৫ অপরাহ্ণ
এশা রাত ৭:১১ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়