ঢাকারবিবার , ৯ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

১১ দিনের লম্বা সফরে দিনাজপুরে হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর বার্তা
মে ৯, ২০২১ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় সংসদের মাননীয় হুইপ ও দিনাজপুর-৩ আসনের সংসদ সদস্য ইকবালুর রহিম (এমপি) ঈদ উদযাপন ও সরকারি-বেসরকারী সহ বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহন করতে ১১ দিনের লম্বা সফরে নিজ সংসদীয় এলাকা দিনাজপুরে এসেছেন।
শনিবার (৮মে) তাঁর একান্ত সচিব মোররাজি দেশায় বর্মন বিষয়টি দিনাজপুর বার্তা ২৪.কম-কে নিশ্চিত করেছেন এবং সচিবের সাক্ষরিত একটি সফরসূচি প্রকাশ করা হয়েছে। প্রকাশিত ঐ সফর সুচি অনুসারে, আগামী ৯ মে থেকে ১৯ মে পর্যন্ত হুইপ ইকবালুর রহিম (এমপি) দিনাজপুর জেলায় অবস্থান করবেন।
উক্ত সফরসুচির ১ম দিন, শনিবার (৮মে) সকাল ৯.৩০ মিঃ সংসদ ভবনের বাংলো থেকে সড়ক পথে ঢাকা হতে দিনাজপুরের উদ্দেশ্যে যাত্রা করে বিকাল ৫ টায় নিজ বাসভবন দিনাজপুর নাজমা রহিম ফাউন্ডেশনে উপস্থিতি ও রাত্রি যাপন করবেন।
সফরের ২য় দিন, সোমবার (১০ মে) থেকে ১০ম দিন মঙ্গলবার (১৮ মে) পর্যন্ত সরকারি- বেসরকারি ও দলীয় বিভিন্ন কর্মসুচিতে অংশগ্রহণ সহ নিজ এলাকার জনসাধারণের সাথে ঈদের কুশলাদি বিনিময় করবেন।
এবং সফরের সর্বশেয দিন-বুধবার (১৯ মে) সকাল ৯.৩০ টায় নিজ বাসভবন নাজমা রহিম ফাউন্ডেশন, দিনাজপুর থেকে ঢাকার উদ্দেশ্য যাত্রা করে আনুমানিক বিকাল ৫ টায় জাতীয় সংসদ ভবনের বাংলোতে উপস্থিতির মাধ্যমে ১১ দিনের সরকারি সফরটির সমাপ্তি করবেন বলে সফরসুচিতে উল্লেখ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।