ঢাকারবিবার , ৯ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

অসহায় মানুষরা যেন কষ্ট না পায় সেদিকে সজাগ দৃষ্টি রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাঃ এমপি গোপাল

দিনাজপুর বার্তা
মে ৯, ২০২১ ৪:৫৩ অপরাহ্ণ
Link Copied!

কাহারোল সংবাদদাতা ॥ দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, প্রানঘাতী করোনা সংক্রমনের এই সংকটকালীন মুহূর্তেও অসহায় মানুষরা যেন কষ্ট না পায় সেদিকে সজাগ দৃষ্টি রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আসন্ন ঈদে পরিবারের কিছুটা চাহিদা হলেও নিবারণ করতে পারে সেদিকে লক্ষ্য রেখেই শেখ হাসিনা তাঁর নিজস্ব তহবিল থেকে অসহায় মানুষদের ঈদ উপহার প্রদান করা অব্যাহত রেখেছেন।
৯ মে ২০২১ রোববার দুপুরে কাহারোল উপজেলা পরিষদের হল রুমে উপজেলা প্রশাসনের (দুর্যোগ ব্যবস্থাপনা শাখা) আয়োজনে প্রধামন্ত্রীর কার্যালয় হতে বরাদ্দকৃত অর্থ দ্বারা করোনা ভাইরাসের কারণে লক ডাউনে ক্ষতিগ্রস্থ অসহায়, দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি গোপাল।
এসময় ২শ টি পরিবারে মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উহপার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রত্যেক পরিবার পায় চাল ৫ কেজি, ডাল ১ কেজি, সয়াবিন তেল ৫শ গ্রাম, চিনি ১ কেজি, লবন ৫শ গ্রাম।
এমপি গোপাল আরও বলেন, উগ্র সাম্প্রদায়িক ধর্মান্ধতাকে রুখতে বাঙালি জাতীয়তাবাদের নতুন জাগরণ প্রয়োজন। আর বাঙালি জাতীয়তাবাদ যে কত শক্তিশালী তা প্রমাণিত হয়েছে সম্প্রতি পশ্চিমবঙ্গের নির্বাচনে। এখনই সময় এই উগ্র সাম্প্রদায়িক ধর্মান্ধতাকে রুখে দিয়ে মুক্তিযুদ্ধের চেতনার আলোকে বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নেয়ার। তিনি বলেন, সৃষ্টিকর্তার অশেষ কৃপায় ও জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে আমরা অনেকাংশে করোনাকে নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হয়েছি। আমরা যদি উদাসীন হই, যদি সতর্ক না হই, তবে পৃথিবীর অন্যান্য দেশের যে ভয়াবহ চিত্র সেটি আমাদেরকেও প্রত্যক্ষ করতে হবে।
উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো ছানাউল্লাহ প্রমুখ।
এর পর প্রাকৃতিক দুর্যোগে ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে মোট ৩৭ টি পরিবারের মাঝে ৫০ বান ঢেউটিন ও প্রতি বান টিনের সাথে ৩ হাজার টাকা করে মোট ১ লাখ ৫০ হাজার টাকার চেক প্রদান করেন মনোরঞ্জন শীল গোপাল এমপি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।