ঢাকাশুক্রবার , ৭ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বীরগঞ্জে কালবৈশাখী ঝড়ের তান্ডবে তিনটি ইউনিয়নের ব্যাপক ক্ষতি

দিনাজপুর বার্তা
মে ৭, ২০২১ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

বীরগঞ্জ সংবাদদাতা ॥ দিনাজপুরের বীরগঞ্জের তিনটি ইউনিয়নের উপর দিয়ে কালবৈশাখী ঝড়ের তান্ডবে ব্যাপক ক্ষতি হয়েছে। বিভিন্ন স্থানে ঘর-বাড়ীর টিন উড়ে গেছে, গাছপালা উপড়ে পড়েছে এবং জমির ফসল শুয়ে পড়েছে। প্রায় আধঘন্টা ধরে চলে কালবৈশাখী ঝড়ের এই তান্ডব। কারেন্টের পোলে গাছপালা পড়ে যাওয়ায় বিদ্যুৎ ব্যবস্থা বিপর্যস্থ হয়ে পড়ে। গাছ উপড়ে পড়ায় ঝাড়বাড়ী-বীরগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।
গত বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউপি, সাতোর ও মোহনপুর ইউপির উপর দিয়ে এই কালবৈশাখী ঝড়সহ বৃষ্টিপাতের ঘটনা ঘটেছে। এসব এলাকায় শুক্রবার দুপুর পর্যন্ত বিদ্যুৎ ছিল না বলে স্থানীয়রা জানায়।
স্থানীয়রা জানান, বীরগঞ্জ উপজেলার মোহনপুর ইউনিয়নের ভুল্লীর হাটে ঝড়ে গাছ উপড়ে পড়ে গেলে ঝাড়বাড়ী-বীরগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। রাস্তায় বিদ্যুত সচলের কাজ করছে এবং সন্ধার দিকে বিদ্যুৎ পাওয়া যাবে বলে বিদ্যুৎ মেরামতকারীরা জানায়।
মোহনপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মাজেদুল ইসলাম বলেন, ঝড়ে রাস্তার গাছটি পড়ে যায় এবং রাত থেকে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে গাছটি সরিয়ে শুক্রবার দুপুরের পর আবার যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।